শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

জাহেদ সরওয়ার সোহেল

সম্পাদক

দীর্ঘদিন ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। বিভিন্ন সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়েছেন অভিজ্ঞ। বর্তমানে প্রধান সম্পাদকের দায়িত্ব পালন করছেন টিটিএনে।

তৌফিকুল ইসলাম লিপু

বার্তা প্রধান

দীর্ঘ এক যুগের বেশী সময় ধরে সাংবাদিকতা পেশায় যুক্ত। কাজ করছেন দেশী বিদেশী গণমাধ্যমে। টিটিএন'র সিইও এবং বার্তা প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন প্রতিষ্টালগ্ন থেকে।

সৌরভ দেব

বার্তা সম্পাদক

আগ্রহের বিষয় রাজনীতি। সাংবাদিকতার পাশাপাশি যুক্ত আছেন বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সাথে। পড়াশোনা আইনে। বর্তমানে বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন টিটিএনে।

আজিম নিহাদ

প্রধান প্রতিবেদক

দীর্গদিন ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। বিভিন্ন সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়েছেন অভিজ্ঞ। বর্তমানে প্রধান প্রতিবেদেকের দায়িত্ব পালন করছেন টিটিএনে।

মো: মোরশেদ

স্টাফ রিপোর্টার

নিত্য-নতুন কন্টেন্ট তৈরিতে কাজ করছি। তাছাড়া দৈনিক ঘটনা ও বিষয়াবলি নিয়েও রিপোর্ট তৈরি করে যাচ্ছি।

সাইফুল আলম বাদশা

সিনিয়র স্টাফ রিপোর্টার

সাংবাদিকতার শুরু ২০১৩ সাল থেকে। জেলা ছাড়াও দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে কাজ করার অভিজ্ঞতা অর্জন করার সুযোগ হয়েছে। বর্তমানে টিটিএনে কাজ করছি।

সায়ন্তন ভট্টাচার্য

সংবাদ পাঠক ও বিশেষ প্রতিবেদক

আগ্রহের বিষয় ক্রীড়া ও সাহিত্য-সংস্কৃতি। সাংবাদিকতার পাশাপাশি যুক্ত আছেন বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সাথে। পড়াশোনা জীববিদ্যায়। বর্তমানে সংবাদ পাঠক ও বিশেষ প্রতিবেদকের দায়িত্ব পালন করছেন টিটিএনে।

আলিফ মোহাম্মদ ইফতিয়াজ নুর নিশান

বিশেষ প্রতিবেদক

ইংরেজিতে স্নাতকোত্তর, ১০ বছর ধরে সাংবাদিকতা পেশায় সম্পৃক্ত। কৈশোরে শিশু সাংবাদিক হিসেবে কাজ করেছেন হ্যালো.বিডিনিউজ২৪ এ। টিটিএনর পাশাপাশি ম্যাগাজিন অনন্যার প্রদায়ক, আজকের পত্রিকার ও আলোকপত্রের সম্পাদনা সহযোগী হিসেবেও কাজ করছেন।

সানজিদুল আলম সজিব

স্টাফ রিপোর্টার

সাংবাদিকতার বয়স যদিও তেমন একটা না তবে আমি প্রতিদিন শিখছি। বাস্তবিক অর্থে সাংবাদিকতা চর্চা শিক্ষার অর্জনের একটি বিশাল ক্ষেত্র। পড়ছি আইন নিয়ে।বর্তমানে স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্বপালন করছি টিটিএনে।

আসিফুজ্জামান সাজিন

সংবাদ উপস্থাপক এবং প্রতিবেদক

পেশায় একজন শিক্ষক। পাশাপাশি যুক্ত আছি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে। দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতা করছি। বর্তমানে প্রতিবেদক হিসেবে দায়িত্বরত আছি টিটিএনে।

শাহেদ হোছাইন মুবিন

প্রতিবেদক

২০১৭ সালে সাংবাদিকতা শুরু। সাংবাদিকতায় আছে ১০ টির বেশি প্রশিক্ষণ। স্থানীয় পত্রিকা ও জাতীয় দৈনিক মানবকন্ঠে কাজ করেছেন। পড়ছি বাংলা নিয়ে। বর্তমানে টিটিএনে প্রতিবেদক হিসেবে কাজ করছি।

আবদুর রশিদ মানিক

প্রতিবেদক

পড়াশোনা হিসাববিজ্ঞানে। আগ্রহের বিষয় শিক্ষা, স্বাস্থ্য, ভ্রমণ, ক্রিড়া, অপরাধ, অনুসন্ধান। বর্তমানে প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন টিটিএনে।

হাফিজুল ইসলাম চৌধুরী

স্টাফ রিপোর্টার

দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশায় যুক্ত। পড়াশোনা আইনে। বর্তমানে স্টাফ রিপোর্টারের দায়িত্ব পালন করছেন টিটিএনে। টিটিএন ছাড়াও তিনি দৈনিক সংবাদ এবং দৈনিক আজকের কক্সবাজারে দীর্ঘদিন ধরে কর্মরত আছেন।

জেসমিন আক্তার জেসিয়া

সংবাদ উপস্থাপক

কক্সবাজার সরকারি কলেজে পদার্থবিদ্যা বিভাগে অধ্যয়নরত আছি। আমি টিটিএন অনলাইন বিভাগে গত তিন বছর ধরে কাজ করছি। সেই সাথে রিপোর্টার্স ইউনিটি নামক সংগঠনে নারী বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বরত আছি।।

শাহিদ মোস্তফা শাহিদ

স্টাফ রিপোর্টার (ঈদগাঁও)

দীর্ঘ ১ যুগ ধরে কাজ করে আসছি জাতীয়, আঞ্চলিক, স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে। বর্তমানে স্টাফ রিপোর্টার ঈদগাঁও হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি টিটিএনে। নিত্য-নতুন অনুসন্ধানমূলক সংবাদ ও দৈনিক ঘটনা তুলে ধরতে ভালো লাগে।

মরিয়ম আক্তার নুপুর

স্টাফ রিপোর্টার

কক্সবাজার সিটি কলেজে বাংলা বিভাগে শেষ বর্ষে আছি। এনজিও তে শিশু সুরক্ষা নিয়ে কাজ করার আছে বহু বছরের অভিজ্ঞতা। পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও যুক্ত আছি। রিপোটার্স ইউনিটি কক্সবাজারের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি।

রহিম উদ্দিন

সিনিয়র ক্যামেরাপার্সন

শুরুটা ২০২০ সালে টিটিএনের মাধ্যমে। প্রতিদিন শিখছি এবং ক্যামেরার লেন্সের মাধ্যমে নিত্য নতুন ভিডিও কন্টেন্ট তৈরি করার চেষ্টা করছি। বর্তমানে টিটিএনে সিনিয়র ক্যামেরাপার্সন হিসেবে কাজ করছি।

শিপ্ত বড়ুয়া

নির্মাতা, ওয়েব এন্ড আইটি

আইনে স্নাতকোত্তর। আগ্রহ তথ্য ও যোগাযোগে। আইন পেশা ও ফ্রিল্যান্সিং এর সাথে যুক্ত। আজকের পত্রিকা ও টিটিএনে লিখি। বর্তমানে টিটিএন এর আইটি ও ডিজিটাল মর্কেটিং বিভাগে কাজ করছি।

মো: সোহেল

ক্যামেরাপার্সন

প্রতিদিন শিখছি। ক্যামেরার লেন্সে নতুন নতুন স্টোরি তুলে আনার চেষ্টা করছি। কাজের শুরুটা টিটিএনের মাধ্যমে। বর্তমানে টিটিএনে ক্যামেরাপার্সন হিসেবে কর্মরত আছি। টিটিএনের সাথে আরও দীর্ঘদিন থাকতে চাই।

আশরাফুল হাসান রিশাদ

স্টাফ রিপোর্টার

সাংবাদিকতা যার কাছে প্যাশন আর মানবিক কাজ যার কাছে নেশা। সাংবাদিকতার মাধ্যমে মানবিক দিক গুলোকেই সুন্দর করেই ফুটিয়ে তুলতেই তার নিরলস চেষ্টা।

আয়াছুল সিফাত

স্টাফ রিপোর্টার

পড়াশোনা বাংলা বিভাগ । সাংবাদিকতা শুরু ২০২০ সালে । আগ্রহের বিষয় অপরাধ অনুসন্ধান,রাজনীতি, ইতিহাস, ফটোগ্রাফি ও ভ্রমণ।

আবুল কাশেম সাগর

স্টাফ রিপোর্টার (রামু)

দীর্ঘ ১ যুগ ধরে জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন। টিটিএনে রামু প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। কক্সবাজার সিটি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে মাস্টার্স করেছেন।

তানভির শিপু

স্টাফ রিপোর্টার

শুরু থেকে যুক্ত আছি টিটিএন অনলাইনের সাথে। টিটিএন এর ভিডিও বিভাগে কাজ করছি। পাশাপাশি স্নাতকে লেখাপড়া করছি। নিত্য-নতুনভাবে ভিডিও কন্টেন্ট আইডিয়া তৈরি করতে ভালো লাগে।

আফিফা উলফা

প্রতিবেদক

পড়াশোনার পাশাপাশি গণমাধ্যমে কাজের বয়স ১ বছর। ভ্রমণ ও রাজনীতিতে আগ্রহী। বাংলা ও ইংরেজি উভয় ক্ষেত্রে প্রতিবেদন তৈরিতে উৎসাহী। বর্তমানে টিটিএনের প্রতিবেদক হিসেবে কাজ করছেন।

লোকমান হাকিম

ক্যামেরাপার্সন

টিটিএন এর ক্যামেরাপার্সন হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছি। কাজের শুরুটা টিটিএনের মাধ্যমে। পাশাপাশি মাধ্যমিকে লেখাপড়া করছি।ক্যামেরার লেন্সের মাধ্যমে নতুন নতুন ভিডিও কন্টেন্ট তৈরি করতে ভাল লাগে।

রাহুল মহাজন

প্রতিবেদক

পেশাদার সাংবাদিকরা সৃষ্টিকর্তা ছাড়া কারো কাছে মাথা নত করে না। কলমের যাত্রা একমাত্র সত্য প্রকাশে। বস্তুনিষ্ঠ সংবাদের মধ্যমেই ফুটে উঠে আসল সাংবাদিকতা।

শাহীন মোবারক

হেড অব ডিজিটাল প্রোডাকশন

শুরু থেকে যুক্ত আছি টিটিএন অনলাইনের সাথে। টিটিএন এর ভিডিও বিভাগে কাজ করছি। পাশাপাশি উচ্চ মাধ্যমিকে লেখাপড়া করছি। নিত্য-নতুনভাবে ভিডিও কন্টেন্ট আইডিয়া তৈরি করতে ভালো লাগে।

মোজাম্মেল হক

স্টাফ রিপোর্টার

প্রতিষ্ঠালগ্ন থেকেই সংযুক্ত টিটিএনে। কাজ করতে গিয়ে অনেক অভিজ্ঞা অর্জন হয়েছে। সাংবাদিকতা পেশা নয় ভালোবাসা। বর্তমানে কক্সবাজার আইন কলেজ ২য় বর্ষে অধ্যায়নরত। দুই বছর অন লাইন চ্যানেলে কাজের অভিজ্ঞতাও আছে।

কাব্য সৌরভ

মহেশখালী প্রতিনিধি

টিটিএনের মহেশখালী প্রতিনিধি হিসেবে আছি। পড়াশোনা মাস্টার্স, চট্টগ্রাম কলেজ। শখ-লেখালেখি ও ফটোগ্রাফি।

সিয়াম সোহেল

স্টাফ রিপোর্টার

মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করেই পড়াশুনার পাশাপাশি সাংবাদিকতার পেশায় আসা। সর্বদা সত্য ও ন্যায়ের পথে সংবাদ পরিবেশনের কৌশল এবং নানা দিক নিয়ে চর্চা করে নিজেকে টিটিএনের একনিষ্ঠ কর্মী হিসেবে গড়ে তুলার চেষ্টায় আছি।

জাহেদুল হক সুমন

নিউজ প্রেজেন্টার

একজন সাংস্কৃতিক সংগঠক ও উন্নয়নকর্মী। একটি শোষণ বঞ্চনাহীন সাম্যের সমাজ বিনির্মানের স্বপ্ন দেখেন। পড়াশোনা ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর ও থিয়েটার স্টাডিজে পিজিডি। বর্তমানে সংবাদ উপস্থাপক হিসেবে টিটিএন এ কাজ করছেন।