মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

বাবা হলেন নায়ক সিয়াম আহমেদ

বিনোদন ডেস্ক:
ঈদের আগেই যেন ঈদের খুশিতে ভাসলেন ঢাকাই সিনেমার এ প্রজন্মের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের। তিনি বাবা হয়েছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সিয়ামের পারিবারিক একটি সূত্র গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে।

সিয়ামের ব্যক্তিগত নম্বরে কল করা হলে তিনি সাড়া দেননি। তবে ওই সূত্র জানিয়েছে, সিয়াম ছেলের বাবা হয়েছেন। তার স্ত্রী ও সন্তান দু’জনেই সুস্থ আছেন।

এর আগে গত বছরের ডিসেম্বরে সিয়াম আহমেদ জানান, তিনি বাবা হতে যাচ্ছেন। স্ত্রীর পেটে চুম্বনরত একটি ছবি শেয়ার করে সুখবরটি প্রকাশ করেন তিনি। তখন সিয়াম লিখেছিলেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’।

উল্লেখ্য, দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালে বিয়ে করেন সিয়াম ও অবন্তী। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।

সিয়াম আহমেদ তার ক্যারিয়ার শুরু করেছিলেন বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। এরপর নাটকে এসে নজর কাড়েন। ২০১৮ সালে ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি।

আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার বহুল আলোচিত সিনেমা ‘শান’। এটি বাংলাদেশের পাশাপাশি মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে। এম রাহিম পরিচালিত সিনেমাটিতে তার নায়িকা পূজা চেরি।

সর্বশেষ খবর

পররাষ্ট্রমন্ত্রী অসুস্থ

টিটিএন ডেস্ক: শারীরিকভাবে অসুস্থতা বেড়ে যাওয়ায় হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। উচ্চ রক্তচাপ ও ভার্টিগো (ঝিমুনি) জনিত সমস্যার কারণে মঙ্গলবার (৬...

ব্রিটিশ প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিলেন ট্রাস

টিটিএন ডেস্ক: রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে সাক্ষাৎ করে পদত্যাগ করেছেন যুক্তরাজ্যের বিদায়ী প্রধানমন্ত্রী বরিস জনসন। এর মাধ্যমে অভিষেক হলো নতুন প্রধানমন্ত্রী লিজ ট্রাসের। আজ মঙ্গলবার...

সিজিপিএ পদ্ধতি বাতিলের দাবিতে কক্সবাজারে মেডিকেল শিক্ষার্থীদের বিক্ষোভ

শাহেদ হোছাইন মুবিন: সিজিপিএ পদ্ধতি বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে কক্সবাজার মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে কক্সবাজার শহীদ মিনারে শিক্ষার্থীরা এসময় বিভিন্ন দাবীতে স্লোগান...

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের জয়

টিটিএন ডেস্ক: শ্রীলঙ্কা নিজেদের প্রথম গোল পেয়ে ম্যাচে ফেয়ার চেষ্টা করলেও সেটি হতে দেয়নি লাল-সবুজের জার্সি ধারিরা। লঙ্কানদের প্রথম গোলের দুই মিনিটের মধ্যে আরও একটি...