Thursday, March 28, 2024
spot_img

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে জেলা চ্যাম্পিয়ন মহেশখালী

কাব্য সৌরভ, মহেশখালী-

প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে-২০২৩ এ বালক ও বালিকা দলে কক্সবাজার জেলা চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালী উপজেলা।

বুধবার (২০ সেপ্টেম্বর) জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত বালক দলের ফাইনাল খেলায় মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে হারায় চকরিয়া বিএমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বালিকা দলে চকরিয়া ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে মহেশখালীর কালারমারছড়া নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

পরে ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় কক্সবাজার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনসুর আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগে কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও উন্নয়ন) বিভীষণ কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিল্কী ও মহেশখালী উপজেলা শিক্ষা কর্মকর্তা ভবরঞ্জন দাশ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page