রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

৪ বছরের ঔরসজাত শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের উত্তর নুনিয়ারছড়া পানিরকূপ এলাকায় ৪ বছরের ঔরসজাত কন্যা শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।
শুক্রবার রাত ৭ টার দিকে অভিযুক্ত বাবা জাকারিয়াকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই শিশুর মা বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করেন। প্রতিদিনের মতো শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে বাসায় ফিরে তার স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখেন। এসময় মেয়েকে মারধরও করে তার স্বামী।

শহরের নুনিয়ারছড়া ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম বলেন, মায়ের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে জাকারিয়াকে আটকে রাখে। পরে রাত সাড়ে ৭ টার দিকে কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক বিভাষ সাহার নেতৃত্বে একদল পুলিশ জাকারিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় মায়ের অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয় হবে বলে জানান তিনি।

অভিযুক্ত জাকারিয়া দিনমজুরের কাজ করেন। তার পুরো পরিবার রোহিঙ্গা। তারা কয়েক বছর আগে শহরের নুনিয়ারছড়ায় এসে বসতি শুরু করে। তার ভাইয়েরা বর্তমানে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।
অভিযোগের বিষয়ে ঘটনাস্থলে জাকারিয়ার সাথে কথা হয়। তিনি জানান, মোবাইলে ভিডিও দেখার সময় তার পরনের লুঙ্গি খুলে যায়। এসময় মেয়ে তার পাশে ছিল। পরে হঠাৎ তার স্ত্রী এসে চিৎকার চেঁচামেচি করে বলে দাবী করেন তিনি।

এই ঘটনায় সুষ্ঠু তদন্ত করে অভিযুক্ত জাকারিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন এলাকাবাসী।

আরও খবর

Stay Connected

0FansLike
3,134FollowersFollow
19,100SubscribersSubscribe
- test Ad -spot_img

সর্বশেষ সংবাদ