শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

৩ দিনের রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন তথ্যমন্ত্রীর সাথে এমপি কমল

প্রেস বিজ্ঞপ্তি:

তিন দিনের রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলসহ এক প্রতিনিধিদল। প্রতিনিধিদলে দৈনিক আমাদের সময় এর ব্যবস্থাপনা সম্পাদক সন্তোষ শর্মা এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উর্ধ্বতন ৪ কর্মকর্তা রয়েছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে ঢাকা হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান যোগে প্রতিনিধিদল রাজশাহী যাবেন। সেখানে বাংলাদেশ টেলিভিশন সম্প্রচার কেন্দ্র পরিদর্শন শেষে রাজশাহীর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।

পরে সড়ক পথে ভারতের মুর্শিদাবাদ শহরে পৌঁছে বাংলার শেষ স্বাধীন নবাব সিরাজউদ্দৌলার কবরে পুস্পার্ঘ্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানিয়ে কবর জিয়ারত করবেন।

পরে ভাগীরথী নদীর পাড়ে পলাশীর আম্রকানন পরিদর্শন করবেন। সন্ধ্যায় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন।

পরদিন ২৭ অক্টোবর মুর্শিদাবাদ থেকে কলকাতার উদ্দেশ্যে রওয়ানা হবেন এ নেতৃত্ববৃন্দ। রাতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। ২৮ অক্টোবর সকালে রাজ্য সভার মাননীয় স্পীকারের সাথে বৈঠক পরবর্তী কলকাতা প্রেসক্লাবে বঙ্গবন্ধু কর্ণার (বাংলা মিডিয়া সেন্টার) শুভ উদ্বোধন করবেন।

বিকালে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের নিজস্ব সভায় যোগাযোগ করবেন। রাতে কলকাতার বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দের সাথে নৈশভোজে অংশ গ্রহন করবেন।

দেশের সম্প্রীতি বজায় রাখার জন্য রাষ্ট্রীয় ভাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ তিনদিনের এ সফর শেষে ২৯ অক্টোবর তথ্যমন্ত্র ড. হাছান মাহমুদ এমপির নেতৃত্বাধীন এ প্রতিনিধি দল দেশে ফিরবেন। এবং ওই দিন সাইমুম সরওয়ার কমল এমপি তাঁর সংসদীয় আসন কক্সবাজার পৌঁছার কথা রয়েছে।

আরও খবর

Stay Connected

0FansLike
3,044FollowersFollow
18,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ