সোমবার, সেপ্টেম্বর ১২, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

হাসিমুখ ফাউন্ডেশনের ৪র্থ বর্ষপূর্তি : মানবিক কাজে সম্মাননা স্মারক প্রদান

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়ার বৃহত্তর রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখ ফাউন্ডেশনের ৪র্থ তম বর্ষপূর্তি ও মিলনমেলা সম্পন্ন হয়েছে।

শনিবার ( ১০ সেপ্টেম্বর ২০২২) মেরিনড্রাইভ সংলগ্ন জালিয়াপালং ইউনিয়নের সোনার পাড়া ইন্ট্রাকো ট্যুরিজম স্পটে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

হাসিমুখ ফাউন্ডেশনের সভাপতি জাহেদুল আলমের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক ইমরুল কায়েস অভির সঞ্চালনায় প্রথম অধিবেশনে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন থেকে আগত প্রতিনিধিরা বক্তব্য প্রদান করেন।

দ্বিতীয় অধিবেশনে হাসিমুখ ফাউন্ডেশনের সভাপতি জাহিদুল আলম সভাপতিত্বে হাসিমুখ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব কাউসার সঞ্চালনা করেন। শুরুতে সংগঠনের বিগত সময়ের কার্যক্রমের বিষয়ে উপস্থাপনা করেন উপস্থাপক। পরে সংগঠনের সভাপতি জাহেদুল আলম ও নারী বিষয়ক সম্পাদিকা সংগঠনের পরবর্তী কর্ম পরিকল্পনা তুলে ধরেন এবং সেগুলো বাস্তবায়নে অতিথিদের সহযোগিতা কামনা করেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাজাপালং ইউনিয়ন পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন প্রয়োজনো হাসি মুখ ফাউন্ডেশনের পাশে থাকার প্রতিশ্রুতি প্রদানের পাশাপাশি যুব উন্নয়নের প্রশিক্ষণে ব্যবহারের নিমিত্তে সংগঠনের জন্য একটি কম্পিউটার কিনে দেয়ার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, রক্তদান, শীতবস্ত্র বিতরণ, সি বীচে পরিস্কার পরিচ্ছন্নতা, ফ্রি ব্লাড গ্রপিং ক্যাম্পেইন, বাল্য বিবাহ প্রতিরোধ, নারীর ক্ষমতায়ন, দরিদ্র পরিবারকে সাহায্য করা সহ মানবতা সেবা দিয়ে হাসিমুখ ফাউন্ডেশন জনপ্রিয় হয়ে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে ।

বক্তারা কিশোরীদের কর্মসংস্থান সৃষ্টি মূলক প্রশিক্ষণ গ্রহণের লক্ষে ৩টি সেলাই মেশিন কিনে দেয়া সহ আজীবন সংগঠনের পাশে থাকার প্রতিশ্রুতি দেন ।

এসময় বিশিষ্ট ক্রীড়া সংগঠক সানা উল্লাহ, উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক আহমদ, উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জসিম আজাদ, কক্সবাজার সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক জুয়েল মামুন, উখিয়া ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক আমানত উল্লাহ সাকিব বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হোসাইন, সমাজ সেবক রাসেল মোস্তফা , ইমরান সোহেল জিয়াউল হক জিয়া , ব্যবসায়ী জাহেদুল ইসলাম, জে.এস.আর স্টুডেন্টস গ্রুপের সভাপতি জসিম উদ্দিনসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে মানবিক কাজে সর্বোচ্চ অবদান রাখায় সংগঠনের ৬জন সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে মধ্যাহ্নভোজ এবং কেক কেটে সংগঠনের বর্ষপূর্তি উদযাপন করে।

সর্বশেষ খবর

পাকিস্তানের স্বপ্ন ভেঙে এশিয়া কাপ চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা

টিটিএন ডেস্ক: এবারের এশিয়া কাপে শ্রীলঙ্কা একটি অদ্ভূত দল হিসেবে নিজেদের পরিচিত করে তুলেছে। সেটা শুধু যে চ্যাম্পিয়ন হয়েছে সে জন্য নয়, তাদের শুরু এবং...

জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী মারা গেছেন

টিটিএন ডেস্ক: জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য  সৈয়দা সাজেদা চৌধুরী মারা গেছেন। তিনি গুরুতর অসুস্থ অবস্থায় রাজথানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।...

ঈদগাঁও উপজেলা আ’লীগের প্রথম সম্মেলন সোমবার

শাহিদ মোস্তফা: প্রথমবারের মতো কক্সবাজারের নব গঠিত ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে সোমবার। সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে ইতিপূর্বে সকল প্রস্তুতি সম্পন্ন...

জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা : ডেঙ্গু প্রতিরোধসহ নানান বিষয়ে আলোচনা

শাহেদ হোছাইন মুবিন: কক্সবাজার জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলনে কক্ষে এ মাসিক সভা অনুষ্ঠিত...