বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন করল ‘স্কাস’ চেয়ারম্যান ছেলে ইসফার

নিজস্ব প্রতিবেদক:

বেসরকারি উন্নয়ন সংস্থা (স্কাস) চেয়ারম্যান জেসমিন প্রেমা পুত্র ইসফার মারুফ জারিফের ১২ তম জন্মদিন উদযাপন করা হয়। জন্মদিন উপলক্ষে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়।

জন্মদিন উপলক্ষে কক্সবাজারের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন স্কাস চেয়ারম্যান সহ অন্যান্যরা।

শুক্রবার (৭ মে) সকাল সাড়ে ১১ টায় কক্সবাজার সাগর পাড়স্থ কবিতা চত্বরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার, সুরক্ষা ও শিশু শিক্ষা নিয়ে কাজ করে আসছে দীর্ঘ ৩০ বছর ধরে।

তারই ধারাবাহিকতায় ছেলে ইসফার মারুফ জারিফের জন্মদিনে পবিত্র মাহে রমজান ও করোনা মহামারি পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত ৩০ জন শিশুকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

কক্সবাজার শহরের সুবিধাবঞ্চিত শিশুদের সংগঠন ‘নতুন জীবন’ এর উদ্যোগে ও স্কাসের সহযোগীতায় এই ব্যাতিক্রমধর্মী এই উদ্যোগ গ্রহণ করা হয়।

‘নতুন জীবনের’ শিশুরা কেক কেটে ইসফারের জন্মদিন উদযাপন করেন।

ইসফার তার জন্মদিনে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আজ আমি খুবই আনন্দিত। কারণ এবারের জন্মদিনটি আমি সমাজের অবহেলিত শিশুদের নিয়ে উদযাপন করতে পেরেছি। পাশা পাশি তাদের হাতে ঈদের উপহার সামগ্রী দেওয়ার সুযোগ হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, স্কাস চেয়ারম্যান জেসমিন প্রেমা। তিনি তার একমাত্র সন্তানের জন্মদিনের অনুভূতি প্রকাশ করে বলেন, আমি বাংলাদেশের সুবিধাবঞ্চিত, শিশু ও নারীদের জন্য কাজ করি। মানুষের মৌলিক অধিকার, সুরক্ষা ও শিক্ষা বাস্তবায়নের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসা আহব্বান জানান।

কক্সবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ত্ব মো. মুজিবুল ইসলাম, সাংবাদিক ওমর ফারুক (হিরু) ও মনোতোষ বেদজ্ঞ সহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

বিএনপিনেত্রী ও তাদের মহাসচিবেরই শিষ্টাচার শেখা প্রয়োজন -তথ্যমন্ত্রী

টিটিএন ডেস্ক : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিনেত্রী বেগম খালেদা জিয়া, তাদের মহাসচিব এবং তার দলের...

দলমতের উর্ধ্বে উঠে পুলিশী সেবা নিশ্চিত করা হবে-সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার

নিজস্বপ্রতিবেদক: কক্সবাজার  নবাগত পুলিশ সুপার মাহাফুজুল ইসলাম সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে মত বিনিময় করেছেন। বুধবার বিকেলে প্রেসক্লাব মিলনয়াতনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার...

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রলীগ নেতা রিদয় আহত : ঢাকায় প্রেরণ

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের জাম্বুর মোড় এলাকার (স্বপনীল সিন্দু রিসোর্ট) মোটরসাইকেল ও সিএনজির সংঘর্ষে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আশরাফ হোসেন হৃদয় গুরুতর আহত হয়েছেন। তাঁর...

হারের কারণ খুঁজে পেলেন সাকিব

টিটিএন ডেস্ক: এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে সম্ভাবনা জাগিয়েও হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। রশিদ-নবীদের অনেকটা ছোট লক্ষ্যমাত্রা ছুঁড়ে দিলেও ম্যাচের পুরোটা সময় লাগাম...