বুধবার, নভেম্বর ২৩, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

সচল হলো কক্সবাজার পৌরসভার কার্যক্রম

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে কক্সবাজার পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের কর্ম বিরতি প্রত্যাহার করা হয়েছে।

সোমবার সকাল থেকে পৌর কার্যক্রম বন্ধ থাকার পর বেলা আড়াইটার দিকে কার্যক্রম সচলের ঘোষণা দেন পৌর প্যানেল মেয়র মাহবুবুর রহমান।

বেলা আড়াইটার দিকে এক সংবাদ সম্মেলনে মাহবুবুর রহমান বলেন, উচ্চ পর্যায়ে এ বিষয়ে বৈঠক হয়েছে। আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিষয়টি দেখছেন এবং তিনি আস্বস্ত করেছেন কোনো মিথ্যা মামলায় মেয়রকে হয়রানি করা হবেনা।

সাংবাদিকদের মাহবুবুর আরো বলেন, কেন্দ্র প্রাথমিক ভাবে জানতে পেরেছেন মেয়র মুজিবুর রহমান নির্দোষ। তাই তদন্ত সাপেক্ষে তাকে অব্যাহতি দেয়া হবে।

সব বিষয় বিবেচনায় নিয়ে, পৌরসভা একটি নাগরিক সেবামূলক প্রতিষ্ঠান হওয়ায় জনগণের ভোগান্তি যেনো না হয় তাই পৌর পরিষদের কর্ম বিরতি প্রত্যাহার করে নেয়া হয় বলে জানান এই জনপ্রতিনিধি।

এর আগে সকাল থেকে পৌরসভায় কর্মকর্তা কর্মচারীরা পৌরসভায় আসলেও কাজে যোগ দেয়নি কেউ। বন্ধ থাকে সমস্ত কার্যক্রম।

গত ২৭ অক্টোবর সাবেক ছাত্রলীগের সহ সভাপতি মুনাফ সিকদারকে গুলি করে দূর্বৃত্তরা। এ ঘটনায় রোববার পৌর মেয়র মুজিবুর রহমান ও জেলা আওয়ামীলীগের নেত্রী নাজনীন সরওয়ার কাবেরী সহ ৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে মুনাফ সিকদারের বড় ভাই শাহজাহান।

সর্বশেষ খবর

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কে সম্মাননা প্রদান করলো ঢাকাস্থ কক্সবাজার সমিতি

বার্তা পরিবেশক কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কমোডর মোহাম্মদ নুরুল আবছার কে সম্মাননা প্রদান করেছে কক্সবাজার সমিতি ঢাকা। সমিতির পক্ষ থেকে সভাপতি হেলালুদ্দীন আহমেদ কমোডর...

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে কুতুবদিয়া আ.লীগের প্রস্তুতি সভা

কুতুবদিয়া প্রতিনিধি : আগামী ৭ডিসেম্বর কক্সবাজারে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জনসভা সফল করার লক্ষ্যে কুতুবদিয়া উপজেলা আ.লীগের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায়...

মাত্র পাঁচ মিনিটেই তছনছ হট ফেভারিট আর্জেন্টিনা, সাফল্যের নেপথ্যে কে?

আসিফুজ্জামান সাজিন: সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে প্রথম ম্যাচেই বড় অঘটনের শিকার আর্জেন্টিনা। লিওনেল মেসির হাতে যে একটি বিশ্বকাপ শিরোপা সবাই দেখতে চায়, সেটা...

খুটাখালীতে পান ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও: কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে বনে ঝাড়ু ফুল সংগ্রহ করতে গিয়ে বন খেকোদের হামলায় আবদু রশিদ (৫০) নামের এক পান ব্যবসায়ী...