মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের জয়

টিটিএন ডেস্ক:

শ্রীলঙ্কা নিজেদের প্রথম গোল পেয়ে ম্যাচে ফেয়ার চেষ্টা করলেও সেটি হতে দেয়নি লাল-সবুজের জার্সি ধারিরা। লঙ্কানদের প্রথম গোলের দুই মিনিটের মধ্যে আরও একটি গোল দিয়ে স্বাগতিকদের চাপেই রাখে বাংলাদেশের যুবারা। ফ্রি কিক থেকে সিরাজুল ইসলাম হেডে গোল করে ৪-১ গোলে এগিয়ে যায় বাংলাদেশ।

সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে শ্রীলঙ্কাকে উড়িয়ে জয় পেয়েছে বাংলাদেশের যুবারা। বড় টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করল লাল-সবুজের প্রতিনিধিরা।

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে সোমবার নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৫-১ গোলে হারিয়েছে স্বাগতিকদের।

কলম্বোর রেসকোর্স মাঠে শুরুতেই প্রতিপক্ষকে চেপে ধরে বাংলাদেশ। বৃষ্টির কারণে দুই দলের খেলোয়াড়দের স্বাভাবিক ফুটবল খেলতে কষ্ট হলেও, তবে ম্যাচের শুরুতেই লিড নিয়ে নেয় বাংলাদেশ।

ম্যাচের ১০ মিনিটের মাথায় দুই গোল করে ম্যাচ নিয়ন্ত্রণে নেয় বাংলাদেশ। ষষ্ঠ মিনিটে মিরাজুল ইসলামের শট লঙ্কান গোলরক্ষক ধরতে না পারলে এগিয়ে এসে সেই বলই জালে পাঠিয়ে দেন রুবেল শেখ।

এরপর মোর্শেদ আলী শট থেকে বল জালে জড়ালে ২-০ তে লিড নেয় অধিনায়ক ইমরানের খানের দল।

দ্বিতীয়ারর্ধের খেলা শুরু হলে ৭৫তম মিনিটে বাংলাদেশের হয়ে আবারও গোল করেন মোর্শেদ আলী। তার জোড়া গোলের মিনিট খানেক পরেই শ্রীলঙ্কা ব্যবধান কমিয়ে স্কোরলাইন ৩-১ করেন।

শ্রীলঙ্কা নিজেদের প্রথম গোল পেয়ে ম্যাচে ফেয়ার চেষ্টা করলেও সেটি হতে দেয়নি লাল-সবুজের জার্সি ধারিরা। লঙ্কানদের প্রথম গোলের দুই মিনিটের মধ্যে আরও একটি গোল দিয়ে স্বাগতিকদের চাপেই রাখে বাংলাদেশের যুবারা। ফ্রি কিক থেকে সিরাজুল ইসলাম হেডে গোল করে ৪-১ গোলে এগিয়ে যায় বাংলাদেশ।

অতিরিক্ত সয়ের বাংলাদেশের হয়ে পঞ্চম গোলটি করেন বদলি নামা নাজিম উদ্দিন। এতে করে ৫-১ গোলের ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের কিশোররা।

সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে দিনের আরেক ম্যাচে ভুটানের বিপক্ষে ৩-০ গোলে জয়ে পেয়েছে ভারত। মালদ্বীপের বিপক্ষে বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

 

সর্বশেষ খবর

প্রেসক্লাবে কউক চেয়ারম্যান – স্বপ্নের কক্সবাজার বিনির্মানই উদ্দেশ্য

শাহেদ হোছাইন মুবিন: মৃত্যুর আগে কক্সবাজারের জন্যে কিছু করতে চান বলে জানিয়েছেন কউক চেয়ারম্যান কমোডর অব. মোহাম্মদ নুরুল আবছার। তিনি বলেন, স্বপ্নের কক্সবাজার বিনির্মানই মূল...

জানাযায় দাঁড়িয়ে বাস চালকের ফাঁসি চাইলেন নিহতের বাবা

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুরে বাসের সাথে সংঘর্ষে নিহত মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী আনোয়ারুল আজম খোকনের নামাজে জানাযা মঙ্গলবার বিকেল তিনটার সময়...

“ছাত্রলীগের একটি ছেলে কখনো স্মোক করেছে দেখাতে পারলে রাজনীতি থেকে বিদায় নেবো”

টিটিএন ডেস্ক: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, আমার ছাত্রলীগের একটি ছেলে কখনো স্মোক করেছে, সিগারেট হাতে নিয়েছে এই ইতিহাস...

পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফরে না যাওয়া নিয়ে যা বললেন তথ্যমন্ত্রী

টিটিএন ডেস্ক: প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ভারত সফরে যেতে পারেননি। এ বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী...