শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

শেখ হাসিনাই ধ্বংস রাষ্ট্রকে মেরামত করেছেন: ওবায়দুল কাদের

টিটিএন ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত রাষ্ট্রকে ধ্বংস করেছে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা মেরামত করেছেন।

সোমবার (১৯ ডিসেম্বর) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভায় এমন মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগ আবারও রাষ্ট্র ক্ষমতায় আসার জন্য প্রস্তুত রয়েছে বলেও জানান ক্ষমতাসীন দলের এ নেতা।

এবারের সম্মেলন সাদামাটা হবে, তবে জনগণের অংশগ্রহণ উচ্ছ্বাসপূর্ণ থাকবে বলেও জানান তিনি।

বিএনপি-জামায়াতসহ অন্যান্য দলের জোটের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে জোটের কোনো অভাব নেই। ডান-বাম প্রগতি আর প্রতিক্রিয়াশীল, সবার লক্ষ্য শেখ হাসিনাকে হটানো।

বিএনপি-জামায়াত রাষ্ট্রকে ধ্বংস করেছে তারাই আবার মেরামতের কথা বলে যা হাস্যকর এ কথা জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনাই রাষ্ট্রকে মেরামত করেছেন।

প্রস্তুতি সভায় দেশের মানুষকে আশ্বস্ত করে ওবায়দুল কাদের বলেন, রিজার্ভ নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। মূল্যস্ফীতি আগের চেয়ে কিছুটা কমেছে।

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে শৃঙ্খলা উপকমিটির সঙ্গে বৈঠক করেন দলের সাধারণ সম্পাদক। স্মার্ট বাংলাদেশ গঠনের প্রত্যয় নিয়ে ২৪ ডিসেম্বর দলের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এ অনুষ্ঠানে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত হয়েছেন।

 

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...