বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

শিক্ষককে কুপিয়ে হত্যা: সন্দেহভাজন ৫ জন আটক

কাব্য সৌরভ, মহেশখালী:

কক্সবাজারের মহেশখালীতে এলোপাতাড়ি কুপিয়ে মৌলভী জিয়াউর রহমান নামের এক শিক্ষককে হত্যার ঘটনায় সন্দেহভাজন ৫ জনকে আটক করে হেফাজতে নিয়েছে মহেশখালী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- তাসমীন আক্তার (৩৫) স্বামী মনছুর আলী, সামিরা আক্তার (২৩) পিতা মনছুর আলী, ময়না আক্তার (২৫) স্বামী মৃত আব্দুর রমিজ, নুরুল আলম (৫০) পিতা মৃত আব্দুর জাব্বার, ও মুসলিম উদ্দিন (২৬) পিতা নুরুল হক।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে কুতুবজুম ইউনিয়নের তাজিয়াকাটা নামক এলাকার সুমাইয়া (রা) দাখিল বালিকা মাদ্রাসার সুপার জিয়াউর রহমান কে মাদ্রাসার আঙ্গিনায় ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এসময় বাঁধা দিতে এসে মারাত্মক ভাবে আহত হন জিয়াউর রহমানের স্ত্রী রহিমা বেগম।

তাদের উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক জিয়াউর রহমান কে মৃত ঘোষণা করে এবং তার স্ত্রী রহিমা বেগমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালী কুতুবদিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবু তাহের ফারুকী, মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী ও মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল রাজ্জাক।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন, জিয়াউর রহমানের হত্যার সাথে জড়িত সন্দেহভাজন পাঁচজনকে আটক করে হেফাজতে নেওয়া হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাকিদের গ্রেফতারে মহেশখালী থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে জানিয়ে ওসি আরো বলেন, এই রিপোর্ট লেখার আগ মুহূর্ত পর্যন্ত নিহতের পরিবার এখনো থানায় কোনো লিখিত অভিযোগ বা হত্যা মামলা করেনি।

সর্বশেষ খবর

প্রধানমন্ত্রীর জন্মদিনে কাপড় পেলো কক্সবাজারের ১০০ এতিম

নিজস্ব প্রতিবেদক: ১০০ এতিম শিশুদের বস্ত্র বিতরনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিন্নধর্মী জন্মদিন পালন করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও সাবেক ছাত্রনেতা মাসুকুর রহমান...

৪ হ*ত্যা*র দায় স্বীকার করে রোহিঙ্গা স*ন্ত্রা*সী*র ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক এক মাসে চার মাঝিকে খুনের বিষয় স্বীকার করে একটি ভিডিও বার্তা  সমাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল  রোহিঙ্গা যুবক মোহাম্মদ হাশিম (২০)। গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)...

কুতুবদিয়ায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত

কুতুবদিয়া প্রতিনিধি : কক্সবাজার কুতুবদিয়ায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে জুনোটিক ডিজিজ কন্ট্রোল প্রোগ্রাম, সিডিসি ও...

চকরিয়ায় প্রথম ই-কমার্স প্রতিষ্টান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া: চকরিয়া’র প্রথম ই-কমার্স প্লাটফর্ম ‘আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী সেমিনার ও পণ্য প্রদর্শনী সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৭) সেপ্টেম্বর সন্ধায় পৌরশহরের এরোস্টো...