শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

শাকিব ফিরলেন দেশে , বিমানবন্দরে অপু

বিনোদন ডেস্ক:

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন শাকিব খান।গত বছরের নভেম্বর থেকে শাকিব ছিলেন যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যে দেশটির নাগরিকত্ব পেয়েছেন। এখন থেকে মাঝেমধ্যেই যাওয়া-আসা করবেন এই নায়ক। এমনকি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রেও সিনেমা করবেন তিনি।

আজ বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এ সময় তাকে ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

এদিকে শাকিব খান যখন দেশে পা রাখলেন, তখন বিমানবন্দরে দেখা গেল তার সাবেক স্ত্রী, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তবে কি শাকিবকে বরণ করে নিতে গেছেন তিনি? না, আসলে অপু যাচ্ছেন কলকাতায়। জানা যায়, শাকিবের ফেরার দিনে কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি।

বিষয়টি নিয়ে অপু বিশ্বাস বলেন, আমার অভিনীত ওপার বাংলার ‘আজকের শর্টকাট’ সিনেমার প্রচারে অংশ নিতে কলকাতা যাচ্ছি। আমি সব সময় চেষ্টা করি সিনেমার প্রচারে অংশ নিতে। তাছাড়া এটি আমার প্রথম কলকাতার সিনেমা। আশা করছি সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে। আগামী ২৫ আগস্ট ঢাকা ফিরব।

‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের। শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি। নচিকেতার লেখা গল্প নিয়ে সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল।

সিনেমাটিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। এছাড়া আরো অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, রাজশ্রী ভৌমিক, বিশ্বনাথ বসুসহ অনেকেই।

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে দুজনেই বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু। এরপরের বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...