মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

শাকিব ফিরলেন দেশে , বিমানবন্দরে অপু

বিনোদন ডেস্ক:

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন শাকিব খান।গত বছরের নভেম্বর থেকে শাকিব ছিলেন যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যে দেশটির নাগরিকত্ব পেয়েছেন। এখন থেকে মাঝেমধ্যেই যাওয়া-আসা করবেন এই নায়ক। এমনকি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রেও সিনেমা করবেন তিনি।

আজ বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এ সময় তাকে ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

এদিকে শাকিব খান যখন দেশে পা রাখলেন, তখন বিমানবন্দরে দেখা গেল তার সাবেক স্ত্রী, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তবে কি শাকিবকে বরণ করে নিতে গেছেন তিনি? না, আসলে অপু যাচ্ছেন কলকাতায়। জানা যায়, শাকিবের ফেরার দিনে কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি।

বিষয়টি নিয়ে অপু বিশ্বাস বলেন, আমার অভিনীত ওপার বাংলার ‘আজকের শর্টকাট’ সিনেমার প্রচারে অংশ নিতে কলকাতা যাচ্ছি। আমি সব সময় চেষ্টা করি সিনেমার প্রচারে অংশ নিতে। তাছাড়া এটি আমার প্রথম কলকাতার সিনেমা। আশা করছি সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে। আগামী ২৫ আগস্ট ঢাকা ফিরব।

‘আজকের শর্টকাট’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের। শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি। নচিকেতার লেখা গল্প নিয়ে সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল।

সিনেমাটিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। এছাড়া আরো অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, রাজশ্রী ভৌমিক, বিশ্বনাথ বসুসহ অনেকেই।

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা ভেবে দুজনেই বিষয়টি গোপন রাখেন। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু। এরপরের বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

সর্বশেষ খবর

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন : প্রতীক পেয়ে প্রচারে নামলেন প্রার্থীরা

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে...

কানাডা যাচ্ছেন মুহিবুল্লাহর পরিবারের আরও ১৪ জন!

টিটিএন ডেস্ক: কক্সবাজারের শরণার্থী ক্যাম্পে নৃশংস হত্যাকাণ্ডের শিকার মুহিবুল্লাহর পরিবারের আরও ১৪ সদস্য কানাডার উদ্দেশে ক্যাম্প ত্যাগ করেছেন। এই নিয়ে দ্বিতীয় দফায় তার পরিবারের সদস্যরা...

উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল—মেয়র মুজিবুর রহমান

নিজস্ব প্রতিবেদক: জমকালো আয়োজনে কক্সবাজার সাউন্ড এণ্ড লাইটিং সিস্টেম ওনার্স এসোসিয়েশন (কসলা) এর নবগঠিত কমিটির মিলনমেলা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) জারা...

নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি-সাত্তার সম্পাদক-চোচুমং

হাফিজুল ইসলাম চৌধুরী: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুস সাত্তার। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন...