শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের হামলায় পুলিশ সদস্য আহত

বিশেষ প্রতিনিধি :

কক্সবাজার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে তালিকাভুক্ত রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করতে গিয়ে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

আহত আবু সাঈদ (২২), রোহিঙ্গা ক্যাম্পের আইনশৃঙ্খলায় নিয়োজিত পুলিশের বিশেষায়িত ইউনিট ১৪ আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন) এ কর্মরত।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপরে উখিয়ার বালুখালী ৭নং রোহিঙ্গা ক্যাম্পের নৌকার মাঠ এলাকার ডি-৫ ব্লকে এই ঘটনা ঘটে।

এপিবিএন সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোহিঙ্গা ক্যাম্পের শীর্ষ সন্ত্রাসী জুবায়ের কে আটক করতে যায় পুলিশের একটি দল।

এসময় জুবায়েরের ভাই সানাউল্লাহ নামের আরেক রোহিঙ্গা সন্ত্রাসী সহ ৪-৫ জন যুবক ক্ষিপ্ত হয়ে আভিযানিক দলের সদস্যদের উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। হামলায় সানাউল্লাহ’র ধারালো দার আঘাতে কনেস্টেবল আবু সাঈদ গুরুতর আহত হন।

পরে, আবু সাঈদ কে আহত অবস্থায় কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত
চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

সাঈদ বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন, দায়ের কোপে তার ডান হাতের কবজিতে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ১৪ এপিবিএনের অধিনায়ক ( অতিঃ ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ টিটিএনকে জানান, এঘটনায় অভিযুক্ত একজন কে আটক করা হয়েছে এবং জুবায়ের সহ বাকিদের আইনের আওতায় আনতে অভিযান চালানো হচ্ছে।

তবে তিনি আটক ব্যক্তি অভিযুক্ত সানাউল্লাহ কিনা নিশ্চিত করেন নি।

প্রসঙ্গত, কুতুপালং ২-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের হামিদ হোসেনের পুত্র জুবায়ের অপহরণ,চাঁদাবাজী, হত্যা সহ বিভিন্ন অপরাধে জড়িত তালিকাভুক্ত সন্ত্রাসী।
তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ খবর

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মহেশখালী

আয়াছুল আলম সিফাত : কক্সবাজারে শেষ হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট। শনিবার বিকালে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে পেকুয়ার কাছারি মুরা...

রুপ্তিকে বাঁচাতে এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক কক্সবাজার জেলার রামু উপজেলার পূর্ব রাজারকুল গ্রামের মৃদুল বড়ুয়ার স্ত্রী রুপ্তি বড়ুয়া প্রকাশ বৈশাখী বড়ুয়া। দীর্ঘদিন ধরে পেটের নানান সমস্যায় ভুগছেন তিনি। মৃদুল...

কক্সবাজারে এসএসসির দ্বিতীয় দিনে বহিষ্কার-১, অনুপস্থিত ৩৭৯

শাহেদ হোছাইন মুবিন : চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার বাংলা ২য় পত্র পরীক্ষা শেষ হয়েছে। দ্বিতীয় দিনেই কক্সবাজারে ১ মাদ্রাসা শিক্ষার্থী বহিস্কার হয়েছে। পরীক্ষায়...

সমুদ্র সৈকতে ব্রেস্ট ফিডিং কর্নার, মায়েদের স্বস্তি

আয়াছুল আলম সিফাত : মায়েদের নির্বিঘ্নে সমুদ্র সৈকত উপভোগের জন্য এবারের কক্সবাজার সমুদ্র সৈকতে স্থাপন করা হয়েছে ব্রেস্ট ফিডিং কর্নার (মাতৃদুগ্ধ পানের স্থান)। শনিবার (১৬সেপ্টেম্বর)সকাল...