রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

রামুর বাঁকখালী নদীতে ডুবে দুই বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের রামুর বাঁকখালী নদীতে ডুবে প্রাণ হারিয়েছে ২ বোন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের লম্বরীপাড়া গ্রামে।

নিহতরা শিশুরা হলো- ওই গ্রামের আবদুল করিমের মেয়ে তাসফিয়া নুর (৯) ও জান্নাতুল মাওয়া (৫)। এরা দুজনই রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এরমধ্যে তাসফিয়া নুর ৩য় শ্রেণিতে এবং জান্নাতুল মাওয়া শিশু শ্রেণিতে অধ্যয়নরত ছিলো।
ওই দুই ছাত্রীর বাবা আবদুল করিম জানান- শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০ টার দিকে তার মেয়ে সহ পাশ্ববর্তী আরো কয়েকজন শিশু গরুর জন্য ঘাস আনতে বাঁকখালীর চলে যান। কেটে নেয়া ঘাস বাঁকখালী নদীর পানিতে ধোয়ার জন্য গেলে ৪ জন শিশু পানিতে পড়ে যায়।
স্থানীয় বাসিন্দা ওসমান গনি জানান- ৪ শিশুর নিখোঁজ হওয়ার খবর পেয়ে এলাকাবাসী নদীতে উদ্ধারে নেমে পড়ে। এক পর্যায়ে ২ শিশুকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ হয় আরো ২শিশু। বেলা ১২টার দিকে তাসফিয়া নুর এবং বেলা সাড়ে ১২ টার দিকে জান্নাতুল মাওয়ার মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী।

 

খবর পেয়ে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো ঘটনাস্থলে যান। এলাকাবাসী জানান- আবদুল করিম দম্পতি ২ কন্যা শিশু হারিয়ে এখন নিঃসন্তান হয়ে পড়েছেন। শিশু দুটির শোকে বার বার মূর্ছা যাচ্ছেন বাবা-মা সহ স্বজনরা। এনিয়ে পুরো এলাকায় বিরাজ করছে শোকাবহ পরিবেশ।
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন বলেন, নদীতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। দুই শিশুর মৃতদেহ উদ্ধারের পর পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের সঙ্গে আলাপ করে নামাজে জানাযা শেষে স্থানীয় কবর স্থানে দাফনের ব্যবস্থা করা হয়েছে।

সর্বশেষ খবর

মেয়র হেলদি সিটিজ’র চেয়ারম্যান হলেন- মুজিবুর রহমান

রাহুল মহাজন: সারাদেশের পৌরসভার মেয়রদের সংগঠন মেয়র এলায়েন্স ফর হেলদি সিটিজ এর নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।কো- চেয়ারম্যান সভার পৌরসভার মেয়র...

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ১৩ টি স্বর্ণের বার জব্দ

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ১৩ টি স্বর্ণের বার জব্দটেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ২১৫৯.৪৩ গ্রাম ওজনের ১৩ টি স্বর্ণের বার জব্দ করেছে। রবিবার (২৫ সেপ্টেম্বর ২০২২)...

ইউএনও’র ট্রফি ভাঙার ঘটনায় তদন্ত কমিটি

টিটিএন ডেস্ক : ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিয়ে বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি...

আজ বিশ্ব নদী দিবস

টিটিএন ডেস্ক : আজ ‘বিশ্ব নদী দিবস’। নদী রক্ষায় সচেতনতা বাড়াতে প্রতি বছর সেপ্টেম্বরের চতুর্থ রোববার বিশ্বব্যাপী দিবসটি পালিত হয়ে আসছে। বাংলাদেশেও দিবসটি উপলক্ষে নানা কর্মসূচির...