শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

রামুর বাঁকখালী নদীতে ডুবে দুই বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের রামুর বাঁকখালী নদীতে ডুবে প্রাণ হারিয়েছে ২ বোন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের লম্বরীপাড়া গ্রামে।

নিহতরা শিশুরা হলো- ওই গ্রামের আবদুল করিমের মেয়ে তাসফিয়া নুর (৯) ও জান্নাতুল মাওয়া (৫)। এরা দুজনই রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এরমধ্যে তাসফিয়া নুর ৩য় শ্রেণিতে এবং জান্নাতুল মাওয়া শিশু শ্রেণিতে অধ্যয়নরত ছিলো।
ওই দুই ছাত্রীর বাবা আবদুল করিম জানান- শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০ টার দিকে তার মেয়ে সহ পাশ্ববর্তী আরো কয়েকজন শিশু গরুর জন্য ঘাস আনতে বাঁকখালীর চলে যান। কেটে নেয়া ঘাস বাঁকখালী নদীর পানিতে ধোয়ার জন্য গেলে ৪ জন শিশু পানিতে পড়ে যায়।
স্থানীয় বাসিন্দা ওসমান গনি জানান- ৪ শিশুর নিখোঁজ হওয়ার খবর পেয়ে এলাকাবাসী নদীতে উদ্ধারে নেমে পড়ে। এক পর্যায়ে ২ শিশুকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ হয় আরো ২শিশু। বেলা ১২টার দিকে তাসফিয়া নুর এবং বেলা সাড়ে ১২ টার দিকে জান্নাতুল মাওয়ার মৃতদেহ উদ্ধার করে এলাকাবাসী।

 

খবর পেয়ে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো ঘটনাস্থলে যান। এলাকাবাসী জানান- আবদুল করিম দম্পতি ২ কন্যা শিশু হারিয়ে এখন নিঃসন্তান হয়ে পড়েছেন। শিশু দুটির শোকে বার বার মূর্ছা যাচ্ছেন বাবা-মা সহ স্বজনরা। এনিয়ে পুরো এলাকায় বিরাজ করছে শোকাবহ পরিবেশ।
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন বলেন, নদীতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। দুই শিশুর মৃতদেহ উদ্ধারের পর পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের সঙ্গে আলাপ করে নামাজে জানাযা শেষে স্থানীয় কবর স্থানে দাফনের ব্যবস্থা করা হয়েছে।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...