বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

রামুতে সমাজ সর্দারকে পিটিয়েছেন কামাল

রামু প্রতিনিধি

কক্সবাজারের রামু উপজেলার পূর্ব রাজারকুল গ্রামের সর্দার ও সমাজ সভাপতিকে পিটিয়েছেন দক্ষিণ শ্রীকুলের কামাল উদ্দিন(২৭) নামের চিহ্নিত ইয়াবা কারবারী ও ভূমিদস্যু।

রাজারকুল বড়ুয়াপাড়ার সমাজ সভাপতি ও সর্দার জয়সেন বড়ুয়া(৮০) বলেন, গত ২৪শে আগস্ট কামালের কাছে সুপারি চারা বিক্রির পাওনা টাকা চাইলে নদীর পাড়ে আমাকে গালিগালাজ করে কিল-ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে। এদিকে এ ঘটনা জানাজানির পর এলাকায় ক্ষোভ সৃষ্টি হয়েছে। শুক্রবার সকালে রাজারকুল সদ্ধর্মোদয় বৌদ্ধ বিহারের সামনে এলাকার সাধারণ মানুষ এক মানববন্ধনের আয়োজন করে।

মানবন্ধনে উপস্থিত হয়ে বক্তারা দ্রুত এই চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতারপূর্বক বিচার চেয়েছেন। রাজারকুল ৯নং ওয়ার্ডের মেম্বার স্বপন বড়ুয়া বলেন, দীর্ঘদিন ধরেই চিহ্নিত ইয়াবা কারবারী কামাল আমাদের এলাকায় নানান অরাজকতার সৃষ্টি করে আসছে। এই ঘটনার দ্রুত ব্যবস্থা নেওয়া না হলে এলাকায় বড় দুর্ঘটনা ঘটতে পারে।

এদিকে এর আগেও একই এলাকার বিজয়সেন বড়ুয়া নামের আশির্দ্ধো আরেক বৃদ্ধকে একই কায়দায় পিঠিয়েছেন বলে জানা গেছে। হামলার শিকার বিজয়সেন বড়ুয়া জানান, আমাদের একটি জমি দখল করতে মরিয়া হয়ে উঠেছিলো কামাল৷ প্রতিবাদ করায় আমাকেও রামু বাজারের ওখানে প্রকাশ্যে মারধর করে।

পূর্ব রাজারকুল গ্রামের সর্দার ও সমাজ সচাপতি জয়সেন বড়ুয়াকে মারার ঘটনার বিষয়ে গতকাল রামু থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা গেছে। অভিযোগের বিষয়ে জানতে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হোসাইনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। গতরাতে আমরা অভিযোগ পেয়েছি।

শুক্রবার সকালে মানবন্ধনে উপস্থিত হয়ে রামু উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদের ডেপুটি কমান্ডার রণধীর বড়ুয়া বলেন, একজন সমাজ সভাপতি ও সর্দারকে প্রকাশ্যে কিভাবে মারধর করা হয়, আমরা কি আজকের এই দৃশ্য দেখার জন্য যুদ্ধে গিয়েছিলাম। দ্রুত অপরাধীকে আইনের আওতায় আনতে হবে।

এদিকে ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়ে গেছেন অভিযুক্ত কামাল। তার মুঠোফোনে ঘটনার বিষয়ে জানতে কয়েকবার ফোন করেও পাওয়া যায়নি। মানবন্ধনে উপস্থিত হয়ে অন্যান্য বক্তারা ও সাধারণ জনগণ বলেন দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত কামালকে গ্রেফতার করা না হলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।

সর্বশেষ খবর

প্রধানমন্ত্রীর জন্মদিনে কাপড় পেলো কক্সবাজারের ১০০ এতিম

নিজস্ব প্রতিবেদক: ১০০ এতিম শিশুদের বস্ত্র বিতরনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিন্নধর্মী জন্মদিন পালন করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও সাবেক ছাত্রনেতা মাসুকুর রহমান...

৪ হ*ত্যা*র দায় স্বীকার করে রোহিঙ্গা স*ন্ত্রা*সী*র ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক এক মাসে চার মাঝিকে খুনের বিষয় স্বীকার করে একটি ভিডিও বার্তা  সমাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল  রোহিঙ্গা যুবক মোহাম্মদ হাশিম (২০)। গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)...

কুতুবদিয়ায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত

কুতুবদিয়া প্রতিনিধি : কক্সবাজার কুতুবদিয়ায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে জুনোটিক ডিজিজ কন্ট্রোল প্রোগ্রাম, সিডিসি ও...

চকরিয়ায় প্রথম ই-কমার্স প্রতিষ্টান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া: চকরিয়া’র প্রথম ই-কমার্স প্লাটফর্ম ‘আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী সেমিনার ও পণ্য প্রদর্শনী সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৭) সেপ্টেম্বর সন্ধায় পৌরশহরের এরোস্টো...