শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মোর্শেদ হত্যা মামলায় সাত আসামি ৫ দিনের রিমান্ডে

টিটিএন ডেস্ক:


কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে মোর্শেদ আলী হত্যা মামলায় সাত আসামিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আবুল মনছুর রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, সাত আসামিকে আদালতে সোপর্দ করে সাত দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানি শেষে প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন– এজাহারভুক্ত ২নং আসামি মো. আলি, ৪নং আসামি মাহমুদুল হক মেম্বার, ১৮নং আসামি আবদুল্লাহ, ১৯নং আসামি আজিজ, ১৭নং আসামি দিদারুল আলম, ২১নং উমর ফারুক ও সন্দেহ ভাজন আসামি নুরুল হক।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন জানান, মোর্শেদ আলী হত্যা মামলায় গ্রেফতার সাত আসামিকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়। তদন্তের স্বার্থে প্রত্যেককের সাত দিন করে রিমান্ড চাওয়া হয়। পরে আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

কক্সবাজার কোর্ট পুলিশের ওসি সারওয়ার আলম জানান, মোর্শেদ আলী হত্যা মামলার সাত আসামিকে প্রথমে নিয়ম অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল বিকালে ইফতার কিনতে পিএমখালীর চেরাংঘর বাজারে গেলে আগে থেকে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা মোর্শেদ আলীকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। পরে ওইদিন রাত ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে ১০ এপ্রিল নিহতের ভাই জাহেদ আলী ২৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...