মঙ্গলবার, আগস্ট ৩০, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মোর্শেদ হত্যা মামলায় সাত আসামি ৫ দিনের রিমান্ডে

টিটিএন ডেস্ক:


কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে মোর্শেদ আলী হত্যা মামলায় সাত আসামিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আবুল মনছুর রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, সাত আসামিকে আদালতে সোপর্দ করে সাত দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানি শেষে প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন– এজাহারভুক্ত ২নং আসামি মো. আলি, ৪নং আসামি মাহমুদুল হক মেম্বার, ১৮নং আসামি আবদুল্লাহ, ১৯নং আসামি আজিজ, ১৭নং আসামি দিদারুল আলম, ২১নং উমর ফারুক ও সন্দেহ ভাজন আসামি নুরুল হক।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন জানান, মোর্শেদ আলী হত্যা মামলায় গ্রেফতার সাত আসামিকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়। তদন্তের স্বার্থে প্রত্যেককের সাত দিন করে রিমান্ড চাওয়া হয়। পরে আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

কক্সবাজার কোর্ট পুলিশের ওসি সারওয়ার আলম জানান, মোর্শেদ আলী হত্যা মামলার সাত আসামিকে প্রথমে নিয়ম অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল বিকালে ইফতার কিনতে পিএমখালীর চেরাংঘর বাজারে গেলে আগে থেকে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা মোর্শেদ আলীকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। পরে ওইদিন রাত ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে ১০ এপ্রিল নিহতের ভাই জাহেদ আলী ২৬ জনের বিরুদ্ধে মামলা করেন।

সর্বশেষ খবর

ছাত্রলীগের উদ্যোগে “সাম্যের নজরুল ও মুজিবের স্বাধীনতা” শীর্ষক গান-কবিতা আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি: কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে "সাম্যের নজরুল ও মুজিবের স্বাধীনতা" শীর্ষক গান-কবিতা আলোচনা সভা সম্পন্ন। সোমবার সকালে কক্সবাজার সরকারি কলেজ হল রুমে কক্সবাজার সরকারি...

‘চিরন্তন বঙ্গবন্ধু বাংলার দূত’ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর উদ্ভাসিত ইতিহাস ও পরিক্রমা বার্তা

  বার্তা পরিবেশক: কবিতা, গান, নাটক আর কথামালায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করলেন কক্সবাজারে আয়োজিত ‘চিরন্তন বঙ্গবন্ধু বাংলার দূত'...

পেকুয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া : গোপন সংবাদের ভিত্তিতে দিনমজুর আব্দুল মালেক হত্যার মামলার এজাহারভুক্ত ১নম্বর আসামী নুরুল আমিন ও ৮ নম্বর আসামী রুমি আক্তার(২৫)কে গ্রেপ্তার...

ধর্ষণের মিথ্যা মামলা, বাদিকে ৫ বছররের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে ধর্ষণের অভিযোগে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও মানহানি করায় রোজিনা আক্তার নামে এক নারীকে ৫ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছে কক্সবাজার নারী ও...