বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মেসিদের বিপক্ষে অধিনায়ক রোনালদোই

টিটিএন ডেস্ক:

প্রায় দুই বছরেরও বেশি সময় পর মুখোমুখি হতে যাচ্ছেন বর্তমান বিশ্বের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো। সবশেষ তারা লড়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে, চ্যাম্পিয়ন্স লিগে।

অবশেষে আরও একটি মেসি-রোনালদো দ্বৈরথ এবং সম্ভবত শেষবার। সময়ের প্রবাহতায় দুজন এখন দুই ভুবনের বাসিন্দা। মেসি খেলছেন ইউরোপের দল প্যারিস সেন্ট জার্মেইয়ে, রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে।

মূলত মেসি-রোনালদোর লড়াইটা হবে একটি প্রীতি ম্যাচে। যেখানে সৌদি অল স্টার একাদশ খেলবে পিএসজির বিপক্ষে। এত বছর পর দুই মহাতারকার লড়াই, সেটাও আবার সৌদি আরবের মাটিতে। স্বাভাবিকভাবেই এই ম্যাচ ঘিরে চড়ছে উন্মাদনার পারদ।

মেসি-রোনালদোর লড়াই দেখতে টিকিটের আবেদন জমা পড়েছে অনেক। শুধু তাই নয়, এই ম্যাচে একটি বিশেষ টিকিটের দাম উঠেছে ২৬ কোটি টাকা! স্বাভাবিকভাবেই এই চিত্রটা বলে দিচ্ছে, সৌদি অল স্টার একাদশ এবং পিএসজির মধ্যে যে প্রীতি ম্যাচটি কতটা আরাধ্য।

আগামী ১৯ জানুয়ারি রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। মাঠে বসে খেলা দেখতে পারবেন ৬৮ হাজার দর্শক। কিন্তু এই ম্যাচে টিকিটের আবেদন এসেছে ২০ লাখেরও বেশি।

কাদের কপাটে জুটবে, টিকিট তা নিয়ে বেশ চাপে আয়োজকরা। এরই মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রোনালদোকে আর্মব্যান্ড পরিয়ে দেওয়া হচ্ছে।

এছাড়া রোনালদোর অধিনায়ক থাকার বিষয়টি টুইট করে নিশ্চিত করেছেন সৌদি আরবের সাধারণ বিনোদন কর্তৃপক্ষের বর্তমান চেয়ারম্যান তুর্কি আল-শায়েখ। তিনিও আর্মব্যান্ড পরার ভিডিওটি টুইটে সংযুক্ত করেছেন।

সূত্র: গোলডটকম

সর্বশেষ খবর

রামুর গর্জনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুর গর্জনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক প্রাণ হারিয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ইউনিয়নের পূর্বজুমছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া যুবকের নাম...

স্থানীয় জনগোষ্ঠীর কর্মসংস্থান তৈরি করছে সরকারের ইজিপিপি প্রকল্প- উখিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক

শামিমুল ইসলাম ফয়সাল, উখিয়া: রোহিঙ্গাদের কারণে চ্যালেঞ্জের মুখে পড়া স্থানীয় জনগোষ্ঠীর অর্থনীতি সচল রাখার পাশাপাশি কর্মস্থান তৈরিতে ভূমিকা রাখছে সরকারের অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি)...

জিরো পয়েন্টে থাকা রোহিঙ্গারা ঢুকে পড়েছে: পররাষ্ট্রমন্ত্রী

টিটিএন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বাংলাদেশে-মিয়ানমার জিরো পয়েন্টে যেসব রোহিঙ্গা ক্যাম্প ছিল, তা এখন আর নেই। কিছু রোহিঙ্গা ঢুকে পড়েছে। তবে...

বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা- রামুতে মাহাবুবুল হক মুকুল

হাফিজুল ইসলাম চৌধুরী: বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা। বাঙালীর জন্য মমত্ববোধ ভালোবাসা দেখিয়ে, কৃষক-শ্রমিকের উন্নতির জন্য কাজ করেছেন। বাংলার কৃষক-শ্রমিকের অধিকার আদায়ের জন্য কাজ...