শুক্রবার, সেপ্টেম্বর ৯, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মিনি টমটম ছিনতাইয়ে ব্যর্থঃ চালককে উপর্যপুরী ছুরিকাঘাত

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও :

যাত্রী বেশে রিজার্ভ ভাড়া নিয়ে মিনি টমটম ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে একদল ছিনতাইকারী। মিনি টমটম ছিনতাইয়ে ব্যর্থ হয়ে জাহেদুল ইসলাম নামের এক চালককে উপর্যপুরী ছুরিকাঘাত করেছে ঔ ছিনতাইকারী দলের সদস্যরা।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঘটনাটি ঘটে কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ব্রীজের দক্ষিণ পাশে খুরুশকুল ইউনিয়নের চলমান বায়ু বিদ্যুৎ কেন্দ্রের সামনে।

আহত জাহেদুল ইসলাম (১৮) ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের দক্ষিণ লরাবাগ গ্রামের নুরুল আলমের ছেলে। জাহেদের বাবা নুরুল আলম ছেলের উদ্ধৃতি দিয়ে জানায়, রাত সাড়ে ৯ টার দিকে ঈদগাঁও বাজারে ভূমি অফিসের সামনে থেকে অপরিচিত দুই যুবক চৌফলদন্ডী ব্রীজে যাওয়ার কথা বলে রিজার্ভ ভাড়া করে।পূর্বের কথা মতো জাহেদ তাদের নিয়ে গন্তব্যস্থল ব্রীজের উপর পৌঁছে,ঔ সময় তাদের নামতে বললে তারা আরেকটু সামনে পৌঁছে দেওয়ার অনুরোধ করেন, তারা ‘এ ও’ বলেন, এক বড় ভাই ফিশিং বোট থেকে কিছু মাছ আনছে মাছ গুলো নিয়ে আসার জন্য সামনে যেতে হচ্ছে। তাদের অনুরোধে চালক জাহেদ সামনের দিকে গিয়ে বায়ূ বিদ্যুৎ কেন্দ্রের সামনে পৌঁছলে খুরুশকুল দিক হয়ে সিএনজি যোগে আরো ৩ জন ছিনতাইকারী দলের সদস্য এসে জাহেদকে মুখ চেপে ধরে সিএনজিতে তুলে অপহরণের চেষ্টা চালায়।

এসময় সে বাধা দিলে তাকে উপর্যপুরী ছুরিকাঘাত করে। তাদের কবল থেকে ফিরে এসে জাহেদ ব্রীজের উপর এসে চিৎকার করলে তার মিনি টমটমটি পেলে পালিয়ে যায় ছিনতাইকারী দলের সদস্যরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ঈদগাঁওস্থ একটি প্রাথমিক হাসপাতালে নিয়ে আসা হয়।

বর্তমানে জাহেদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, তার পিঠে ২ টি, পায়ের উপরিভাগে ৪ টি ছুরিকাঘাতের জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতালে প্রেরণ করার জন্য বলা হয়েছে।

তার বাবা আরো জানায়, চৌফলদন্ডীর কয়েকজন মানুষের সহযোগিতায় মিনি টমটমটি উদ্ধার করা হয়েছে। তবে ছিনতাইকারী দলের সদস্যদের চিহ্নিত করতে পারেনি।

ঈদগাঁও উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব একই এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম এবং ঈদগাঁও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক স্থানীয় বাসিন্দা কামাল উদ্দিন জানান, রাতের অন্ধকারে ছিনতাইকারী দলের সদস্যদের চিহ্নিত করতে পারেনি, তাদের মুখে মাস্ক পড়া ছিল। ঐ সময়ে খুরুশকুল সড়ক দিয়ে আসা সিএনজিটি শনাক্ত করতে পারলে তাদের চিহ্নিত করা যাবে বলে ধারণা করছেন। তারা বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করে বলেন, প্রশাসন চাইলে ঐ সড়কে থাকা সিসিটিভি ক্যামেরা গুলো পর্যালোচনা করলে সহজেই শনাক্ত করা যাবে। আহতের বাবা নুরুল আলম তার ছেলের সাথে ঘটে যাওয়া ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা কামনা করেন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলেও জানায় বাবা।

সর্বশেষ খবর

জরিমানার অর্থ গায়েব: কক্সবাজার ভোক্তার এডির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে ডিসির চিঠি

নিজস্ব প্রতিবেদক: ওজনে তেল কম দেওয়ার অভিযোগ এনে জরিমানা আদায় করা হয় ১ লাখ ২০ হাজার টাকা। তবে পেট্রোল পাম্প কর্তৃপক্ষকে ২০ হাজার টাকা অর্থদণ্ডের...

অর্থনীতিবিদ আকবর আলি খান আর নেই

টিটিএন ডেস্ক : অর্থনীতিবিদ ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা আকবর আলি খান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। বিষয়টি...

চলে গেলেন রাণী দ্বিতীয় এলিজাবেথ

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটিশ রাণী দ্বিতীয় এলিজাবেথ মারা গেছেন। তার বয়স হয়েছিল ৯৬ বছর। রাণী এলিজাবেথ গ্রীস্মকালীন আবাস স্কটল্যান্ডের বালমোরাল ক্যাসল প্রাসাদে ছিলেন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর)...

উখিয়া-টেকনাফের স্থানীয়দের নানান সংকটের মুখোমুখি: দ্রুত উত্তরণের দাবী

শামীমুল ইসলাম ফয়সাল, উখিয়া : কক্সবাজারের উখিয়া ও টেকনাফে আশ্রয় নেয়া মিয়ানমারের দশ লাখেরও বেশী রোহিঙ্গাদের জন্য খাদ্য, স্বাস্থ্যসেবা, আবাসনসহ একাধিক সেক্টরে কাজ করে...