বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মহেশখালীতে সন্দেহভাজন ছেলেধরা আটক, শিশু উদ্ধার

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে শিশুসহ পালিয়ে যাওয়ার মুহুর্তে সন্দেহভাজন এক ছেলে ধরাকে আটক করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার উত্তর নলবিলা দরগাঘোনা নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে অপহরণকৃত ৫ বছর বয়সী একটি শিশু উদ্ধার করা হয়।

আটক ওই ছেলে ধরা প্রাথমিক স্বীকারোক্তি মতে মাতারবাড়ি ১নং ওয়ার্ড সিকদার পাড়া এলাকার বাসিন্দা বদরুদ্দোজা কালুর পুত্র তৌহিদুল ইসলাম বলে জানায়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে দরগাঘোনা এলাকায় ছেলেধরা সন্দেহে একটি শিশুসহ ওই যুবককে আটক করা হয়। প্রথমে সে ওই শিশুটির আত্মীয় পরিচয় দিলেও পরে স্বীকার করে সে শিশুটিকে অপহরণ করেছে। এসময় তার সাথে আরফাত নামের অপর এক সহযোগী ছিলো বলেও জানায়। পরে স্থানীয়রা ওই এলাকার ইউপি সদস্য কে জানালে কালারমারছড়ার ১নং ওয়ার্ড উত্তর নলবিলার ইউপি সদস্য ওসমান গণী ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটি উদ্ধার করে।

ইউপি সদস্য ওসমান গণী জানান, স্থানীয়রা সন্দেহভাজন শিশুসহ এই যুবককে আটক করে তাকে জানালে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবকের কাছ থেকে পাঁচ বছর বয়সী একটি শিশু উদ্ধার করেন। এসময় তার কাছ থেকে ৬ টি সিম ও মোবাইল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই যুবক মাতারবাড়ির বাসিন্দা এবং সে মাতারবাড়ির বাংলাবাজার এলাকা থেকে শিশুটিকে অপহরণ করে নিয়ে যাচ্ছিলো বলে প্রাথমিকভাবে স্বীকার করে বলে জানায় ইউপি সদস্য ওসমান গনী।

পরে ইউপি সদস্য ওসমান গণী মাতারবাড়ি বাংলাবাজার এলাকার ইউপি সদস্য সরওয়ার কামালের কাছে বিষয়টি জানালে সরওয়ার কামালসহ অপহরণকৃত ওই শিশুটির পিতা ঘটনাস্থলে এসে শিশুটির পরিচয় নিশ্চিত করেন। শিশুটির নাম ইমাম হাসান (৫) পিতা মোহাম্মদ সাঈদ।

শিশুটির পিতা জানান, অপহরণকৃত ব্যক্তি তার পরিচিত কোনো আত্মীয় নয় জানিয়ে তিনি তার শাস্তি দাবী করছেন।

কালারমারছড়ার ইউপি সদস্য ওসমান গনী ও মাতারবাড়ি ইউপি সদস্য সরওয়ার কামাল উদ্ধার পরবর্তী শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। আটক ওই যুবককে মাতারবাড়িতে নিয়ে গেছে বলে নিশ্চিত করেন কালারমারছড়ার ইউপি সদস্য ওসমান গনী।

সর্বশেষ খবর

শিশুকে পেটালেন রোহিঙ্গা মাদ্রাসা শিক্ষক

রামু প্রতিনিধি : রামুতে হেফজ খানায় পড়া না পারার অভিযোগে এক রোহিঙ্গা শিক্ষকের বেদড়ক পিটুনিতে ৭ বছরের এক শিশু ছাত্র গুরুতর আহত হয়েছে। এ ব্যাপারে...

১৭ বছর পর পাকিস্তানে পা রাখলো ইংল্যান্ড ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ১৭ বছর পর পাকিস্তানে পা রেখেছে ইংলিশ ক্রিকেট টিম। দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে পাকিস্তান পৌঁছায় তারা। খবর জিও টিভির। বেসামরিক...

সিইসি হাবিবুল আউয়াল করোনাভাইরাসে আক্রান্ত

ডেস্ক রিপোর্ট: নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রোডম্যাপ ঘোষণার পরদিন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর এল। তার একান্ত সচিব রিয়াজ...

কারাগারে পরীক্ষা দিলো মাদক মামলার আসামী

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলা কারাগারের এসএসসি পরীক্ষা দিয়েছে চট্টগ্রামে ইয়াবা নিয়ে আটক হওয়া মাদক মামলার আসামি নয়ন শর্মা। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জেলা কারাগারে চলমান এসএসসি পরীক্ষায়...