শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মহেশখালীতে শিক্ষক হত্যা, ২৬ জনকে আসামী করে মামলা

কাব্য সৌরভ, মহেশখালী:

মহেশখালীতে দিনেদুপুরে শিক্ষক জিয়াউর রহমান হত্যাকান্ডের দুইদিন পর নিহতের সন্তান তৌহিদুর রহমান বাদী হয়ে মহেশখালী থানায় হত্যা মামলা দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেছে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

শনিবার (২৭ আগস্ট) মহেশখালী থানায় ২৬ জনকে এজাহার নামীয় এবং কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছে বলে জানায় ওসি।

হত্যাকান্ডের ঘটনাটি সংঘটিত হওয়ার দুইদিন পেরিয়ে গেলেও ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে কোনো মামলা না করায় বিষয়টি নিয়ে রহস্যের দানা বাঁধে। অবশেষে আলোচিত এই হত্যাকান্ডের মামলা দায়ের করেছে নিহতের পরিবারের পক্ষ থেকে।

ইতিমধ্যে ওই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহভাজন ৭ জন কে আটক করে হেফাজতে নিয়েছে মহেশখালী থানা পুলিশ। এই ঘটনায় কারা জড়িত তাদের গ্রেফতারে মহেশখালী থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

শুক্রবার আসরের নামাজের পর কুতুবজোম দাখিল মাদ্রাসার মাঠে নিহতের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে জিয়াউর রহমানের মরদেহ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) বেলা ১২ টাঃ সময় উপজেলার কুতুবজুম ইউনিয়নের তাজিয়াকাটা নামক এলাকার সুমাইয়া (রা) দাখিল বালিকা মাদ্রাসার সুপার জিয়াউর রহমান কে মাদ্রাসার আঙ্গিনায় ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এসময় বাঁধা দিতে এসে মারাত্মক ভাবে আহত হন জিয়াউর রহমানের স্ত্রী রহিমা বেগম। নিহতের স্ত্রী রহিমা বেগম চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানান তার পরিবার।

এদিকে দিনেদুপুরে এমন নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানিয়েছে সাধারণ মানুষ। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকন্ডের সুষ্ঠু বিচারের দাবী নিহতের স্বজন ও স্থানীয়দের।

সর্বশেষ খবর

এক সপ্তাহে সাড়ে তিনশো মেঃ টন আবর্জনা অপসারণ করল এক ব্যবসায়ী

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও : কক্সবাজারের প্রাচীনতম বানিজ্যিক ও ব্যস্ততম এলাকা ঈদগাঁও।এই বাজারকে ঘিরে গড়ে উঠেছে হাজার হাজার ব্যবসা প্রতিষ্ঠান। চারদিকে ছড়িয়ে ছিটিয়ে প্রতিদিন নিত্যনতুন...

ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্ক অব্যাহত থাকবে

টিটিএন ডেস্ক : ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্কের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রেডিসন...

রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যার ১ বছরঃ পরিবারের ২৫ সদস্য কানাডায়

আয়াছুল আলম সিফাত : রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ মৃত্যুবার্ষিকী ছিলো ২৯ সেপ্টেম্বর। আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটস (এআরএসপিএইচ) এর চেয়ারম্যান মাস্টার মুহিবুল্লাহকে নানান...

পৌর আ’লীগের সভাপতি নজিবুল ইসলামের উদ্যোগে ‘শারদ সন্ধ্যা’

সংবাদ বিজ্ঞপ্তি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দির ও মণ্ডপ কমিটির সাথে মতবিনিময় করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজিবুল ইসলাম। বৃহস্পতিবার সন্ধ্যায় রেডিয়েন্ট ফিশ...