বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মহেশখালীতে শিক্ষক হত্যা, ২৮ জনকে আসামী করে মামলা

কাব্য সৌরভ, মহেশখালী :

মহেশখালীতে দিনেদুপুরে শিক্ষক জিয়াউর রহমান হত্যাকান্ডের দুইদিন পর নিহতের সন্তান তৌহিদুর রহমান বাদী হয়ে মহেশখালী থানায় হত্যা মামলা দায়ের করেছে। বিষয়টি নিশ্চিত করেছে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

শনিবার (২৭ আগস্ট) মহেশখালী থানায় ২৮ জনকে এজাহার নামীয় এবং কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছে বলে জানায় ওসি।

হত্যাকান্ডের ঘটনাটি সংঘটিত হওয়ার দুইদিন পেরিয়ে গেলেও ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে কোনো মামলা না করায় বিষয়টি নিয়ে রহস্যের দানা বাঁধে। অবশেষে আলোচিত এই হত্যাকান্ডের মামলা দায়ের করেছে নিহতের পরিবারের পক্ষ থেকে।

ইতিমধ্যে ওই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহভাজন ৭ জন কে আটক করে হেফাজতে নিয়েছে মহেশখালী থানা পুলিশ। এই ঘটনায় কারা জড়িত তাদের গ্রেফতারে মহেশখালী থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

শুক্রবার আসরের নামাজের পর কুতুবজোম দাখিল মাদ্রাসার মাঠে নিহতের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে জিয়াউর রহমানের মরদেহ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) বেলা ১২ টাঃ সময় উপজেলার কুতুবজুম ইউনিয়নের তাজিয়াকাটা নামক এলাকার সুমাইয়া (রা) দাখিল বালিকা মাদ্রাসার সুপার জিয়াউর রহমান কে মাদ্রাসার আঙ্গিনায় ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এসময় বাঁধা দিতে এসে মারাত্মক ভাবে আহত হন জিয়াউর রহমানের স্ত্রী রহিমা বেগম। নিহতের স্ত্রী রহিমা বেগম চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানান তার পরিবার।

এদিকে দিনেদুপুরে এমন নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ জানিয়েছে সাধারণ মানুষ। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকন্ডের সুষ্ঠু বিচারের দাবী নিহতের স্বজন ও স্থানীয়দের।

সর্বশেষ খবর

প্রধানমন্ত্রীর জন্মদিনে কাপড় পেলো কক্সবাজারের ১০০ এতিম

নিজস্ব প্রতিবেদক: ১০০ এতিম শিশুদের বস্ত্র বিতরনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিন্নধর্মী জন্মদিন পালন করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও সাবেক ছাত্রনেতা মাসুকুর রহমান...

৪ হ*ত্যা*র দায় স্বীকার করে রোহিঙ্গা স*ন্ত্রা*সী*র ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক এক মাসে চার মাঝিকে খুনের বিষয় স্বীকার করে একটি ভিডিও বার্তা  সমাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল  রোহিঙ্গা যুবক মোহাম্মদ হাশিম (২০)। গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)...

কুতুবদিয়ায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত

কুতুবদিয়া প্রতিনিধি : কক্সবাজার কুতুবদিয়ায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে জুনোটিক ডিজিজ কন্ট্রোল প্রোগ্রাম, সিডিসি ও...

চকরিয়ায় প্রথম ই-কমার্স প্রতিষ্টান আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া: চকরিয়া’র প্রথম ই-কমার্স প্লাটফর্ম ‘আত্মপ্রত্যয়ী’র দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী সেমিনার ও পণ্য প্রদর্শনী সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৭) সেপ্টেম্বর সন্ধায় পৌরশহরের এরোস্টো...