শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মহেশখালীতে প্রবাসীর বাড়ি ডাকাতি: মধু ডাকাতসহ আটক-২

কাব্য সৌরভ, মহেশখালী :

মহেশখালীর শাপলাপুরে প্রবাসীর বাড়ি ডাকাতির ঘটনায় আরো দুইজনকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (১৪ সেপ্টেম্বর) চট্টগ্রামের চাঁদগাঁও এলাকা থেকে নেয়ামত উল্লাহ মধু (৪৫) ও কালারমার ছড়ার উত্তর নলবিলার আফজলীয়া পাড়া বসতবাড়ি থেকে মীর কাশেম (৩০) কে গ্রেফতার করা হয়।

সম্প্রতি ঘটে যাওয়া মহেশখালীর শাপলাপুরে দুইটি বাড়ি ডাকাতির সাথে নেয়ামত উল্লাহ মধুর (প্রকাশ মধু ডাকাত) সম্পৃক্ততা রয়েছে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। এবং এই ঘটনায় তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনায় জড়িত সন্দেহে মীর কাশেম (৩০) কে গ্রেফতার করে পুলিশ। তাদের উভয়ের বাড়ি উপজেলার কালারমারছড়া উত্তর নলবিলায়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রণব চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম শহরের চাঁদগাঁও এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদগাঁও এলাকাসহ বিভিন্ন এলাকার চিহ্নিত ডাকাত নেয়ামতুল্লাহ প্রকাশ মধু (৪৮)কে গ্রেফতার করে মহেশখালী থানা পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কালারমারছড়ার উত্তর নলবিলা থেকে মীর কাশেম কে আটক করা হয়।
ডাকাত মধু মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের উত্তর নলবিলা চালিয়াতলী এলাকার জনৈক আব্দুল গনির পুত্র এবং মীর কাশেম উত্তর নলবিলা আফজলীয়া পাড়া এলাকার আব্দুর রশীদের পুত্র।

ওসি আরো জানান, মধু একজন পেশাদার ডাকাত হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ইতিপূর্বে ৪টি অস্ত্র আইনে এবং ২ টি ডাকাতি মামলাসহ মোট ৬টি মামলা আদালতে বিচারাধীন। একই সাথে তার বিরুদ্ধে মহেশখালী থানায় ৪টি গ্রেফতারি পরোয়ানা মুলতবি এবং অপর আটক মীর কাশেমের বিরুদ্ধে ইতিপূর্বে একটি ডাকাতি মামলা, একটি অস্ত্র মামলা ও একটি চুরির মামলা সহ মোট তিনটি মামলা আদালতে বিচারাধীন আছে।

সম্প্রতি মহেশখালীর শাপলাপুর দুইটি বাড়ি ডাকাতির ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা রয়েছে। তাদের ওই ডাকাতির ঘটনার মামলায় গ্রেফতার দেখানো হবে এবং উভয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ডের চাওয়া হবে।

এদিকে এই ঘটনায় এখন পর্যন্ত মহেশখালী থানা পুলিশ চারজনকে আটক করতে সক্ষম হয়েছে।

সর্বশেষ খবর

কক্সবাজারে মাটি খুঁড়ে পাওয়া গেছে প্রাচীণ বুদ্ধ মূর্তি

শিপ্ত বড়ুয়া, রামু(কক্সবাজার): কক্সবাজারের রামুতে এক মুসলিম পরিবারের বসত ঘরের মাটি খুঁড়ে পাওয়া গেছে মহামূল্যবান প্রাচীন বুদ্ধমূর্তি। মঙ্গলবার সকালে রামু উপজেলার জোয়ারিয়ানালার চৌধুরী পাড়ায় আব্দুর...

লাইভ সেভিং ওয়ার্ল্ড কম্পিটিশনে প্রথমবারের মতো সার্ফার সিফাত উড়াবে বাংলাদেশের পতাকা

মোমতাহিনা মাহী: সাগর তীরে চলছে পুরো দমে প্রশিক্ষন, কখনও সাগর জলে উদ্ধার তৎপরতার প্রশিক্ষন আবার কখনও বালুচরে কসরত। এবার লাল সবুজের রঙ্গে উদ্ভাসিত হবে দুনিয়ার...

পেকুয়া শিক্ষক হত্যা মামলায় :স্বামী কে মৃত্যুদন্ড,স্ত্রী কে যাবজ্জীবন

মোজাম্মেল হক : ঘরের চালের উপর বৈদ্যুতিক তার পড়ায় দুর্ঘটনা এড়াতে তা সরাতে বলেন প্রতিবেশীকে। কিন্তু তাতে বাঁধে বাকবিতণ্ডা। বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিবেশী ছালেহ জঙ্গি...

জেলা পরিষদ নির্বাচন: মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান পদে ৪ জন সহ ৬০ প্রার্থী

আব্দুর রশিদ মানিক: কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে ৬০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে রয়েছে চেয়ারম্যান পদে ৪ জন, ৯ টি সাধারণ আসনে...