শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

মহেশখালীতে খৎনা করাতে গিয়ে শিশুর পুরুষাঙ্গ কর্তন, র‌্যাবের অভিযানে ধরা কথিত পল্লী চিকিৎসক

কাব্য সৌরভ, মহেশখালী:

মহেশখালীতে সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলেছে পল্লী চিকিৎসক। পরে ওই শিশুর পিতাকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে অভিযুক্ত পল্লী চিকিৎসক ও তার সহযোগী।

ঘটনাটি ঘটেছে গেলো বছর (২৮ নভেম্বর ২০২১) মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া নামক এলাকায়।

শিশুটির পিতা মোঃ মনজুর আলম জানায়, ২৮ নভেম্বর তার ০৮ বছরের শিশুকে খৎনা করানোর জন্য উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়াস্থ মেসার্স জাহেদ মেডিকোতে নিয়ে যান। পরবর্তীতে জয়নাল আবেদীন নামের পল্লী চিকিৎসক খৎনা করার সময় তার সন্তানের পুরুষাঙ্গ কেটে ফেলে। পরে শিশুটির অবস্থা আশংকাজনক হলে তিনি শিশুটিকে অন্যত্র হাসপাতালে ভর্তি করান।

এই ঘটনার পর কথিত পল্লী চিকিৎসক জয়নাল ও তার সহযোগী মিজান শিশুটির পরিবারকে ঘটনা গোপন রাখতে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শনসহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় বলে জানান তিনি।

মনজুর আলম আরো জানান, এই ঘটনায় তিনি চলতি বছরের গত ১০ ফেব্রুয়ারি বাদী হয়ে ০২ জনের নাম উল্লেখ করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেন।

এই ঘটনায় র‌্যাব-১৫ সোমবার (১১ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়া থেকে এজাহার নামীয় অভিযুক্ত আসামীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন ছোট মহেশখালীর ২নং ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইলের পুত্র কথিত পল্লী চিকিৎসক জয়নাল আবেদীন (৩৫) ও তার সহযোগী মিজানুর রহমান (২৮)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পূর্বের মামলা মোতাবেক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানিয়েছে।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...