সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

বিয়ের অনুভূতি সত্যিই অসাধারণ : অভিনেতা পলাশ

টিটিএন ডেস্ক:

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ বলেছেন, ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মতো আসা। এ জেলার মানুষ অনেক সুন্দরভাবে আমাকে গ্রহণ করেছেন। এটি আসলে আমার জন্য অনেক বেশি গর্বের। ঠাকুরগাঁওয়ে আসার অনুভূতি আর বিয়ের অনুভূতি দুটিই অসাধারণ। সংসার জীবনে যেন সুখী হতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চাই।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও পৌর শহরের মেগা শো-রুম ‘১৬ আনা’র উদ্বোধনের আগে সাংবাদিকদের এসব কথা বলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ।

সামনে বিবাহিতদের নিয়ে ‘বিবাহিত পয়েন্ট’ আসবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিয়ে হওয়ার খুব বেশি দিন হয়নি। ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবন একেবারে আলাদা। দেখা যাক পরবর্তীতে কী করা যায়। সবাই পাশে থাকলেই সম্ভব।

মেগা শো-রুম ১৬ আনার স্বত্বাধিকারী লিফাত বলেন, আমরাই প্রথম এই শহরে মেগা শো-রুমের যাত্রা শুরু করলাম। আজকে পলাশ ভাই এসে আমাদের ধন্য করেছেন। সবাইকে ১৬ আনায় আসার দাওয়াত রইলো।

উল্লেখ্য, সম্প্রতি বিয়ে করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ। পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ অভিনেতা। পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

অভিনেতা পলাশের দূর-সম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন।

সর্বশেষ খবর

রোহিঙ্গাদের নিয়ন্ত্রণে রাখাটাই একটা চ্যালেঞ্জ : র‌্যাব মহাপরিচালক

  টিটিএন ডেস্ক : র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, পাহাড়ে বিশাল একটা রোহিঙ্গা জনসংখ্যা রয়েছে। তাদের নিয়ন্ত্রণে রাখাটাই একটা চ্যালেঞ্জ। তারা বুঝতে পেরেছে এ দেশের...

নির্মাতা কাওসার চৌধুরী পাচ্ছেন জাতীয় চলচিত্র পুরস্কার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ির কৃতি সন্তান বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাওসার চৌধুরী জাতীয় চলচিত্র পুরুষ্কার ২০২১ এর জন্য মনোনীত হয়েছেন। তিনিই প্রথম ব্যাক্তি...

পাঠ্যবই নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: শিক্ষামন্ত্রী

টিটিএন ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নতুন পাঠ্যক্রমে কোনো ভুলভ্রান্তি থাকলে তা সংশোধন করা হবে। তবে এ নিয়ে অপপ্রচার চলছে। আওয়ামী লীগ সরকার কখনো ইসলামের...

কক্সবাজারের ই”য়াবার মামলায় ৮ মিয়ানমার নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আব্দুর রশিদ মানিক: দুই লক্ষ ইয়াবা উদ্ধারের মামলায় আট রোহিঙ্গাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে কক্সবাজারের অতিরিক্ত দায়রা জজ আদালত। একইসাথে দন্ডিতদের প্রত্যেককে ১ লক্ষ টাকা...