বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

বিট অফিসে দুই যুবককে মারধরের অভিযোগ

রামু প্রতিনিধিঃ

কক্সবাজারের রামু উপজেলার দূর্গম পাহাড়ি এলাকা ব্যাঙডেবার দুই যুবককে পিটিয়ে ও পানিতে ফেলে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে ব্যাঙডেবা বিট অফিসের দুই কর্মচারী লিটন ও রিপন মুন্সির বিরুদ্ধে। শুক্রবার দিবাগত রাত একটার দিকে এই ঘটনা ঘটে জানান স্থানীয়রা।

মারধরের শিকার দুই যুবক হলেন, দূর্গম ব্যাঙডেবা গ্রামের নুরুল আলমের
ছেলে তোফায়েল আহমেদ(১৫) ও ফকির মোহাম্মদের ছেলে একেরাম উল্লাহ (১৭)। রাতেই মারধরের শিকার এই দুই যুবককে উদ্ধার করে রামু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা।

মারধরের শিকার তোফায়েল আহমেদ বলেন, বিট অফিসের কর্মচারী লিটন ও রিপন মুন্সি মিলে প্রথমে আমাদেরকে বেঁধে লাটি দিয়ে পিটিয়েছে পরে পাশের একটি পুকুরে ডুবিয়ে মেরে ফেলতেও চায়। আমাদের চিৎকার চেচামেচিতে এলাকার লোকজন আসে।

মারধরের শিকার একেরাম উল্লাহ বলেন, আমরা ব্যাঙডেবা বিট অফিসের সব কাজ করি। তাদের বাজার করা, কাপড়চোপড় ধোয়া এসব কাজও করে দিই। গতকাল বাজার থেকে শাক-সবজি না আনার অজুহাতে আমাদের দুইজনকে বেধড়ক পিটিয়েছে। আমরা এর বিচার চাই।

অভিযোগের বিষয়ে জানতে ব্যাঙডেবা বিট অফিসের বিট কর্মকর্তা জাগের হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে বলেন, রাতে এই দুই যুবক অফিসে এসে গালিগালাজ করে। একপর্যায়ে আমার অফিসের কর্মচারীরা তাদের চড়-থাপ্পড দেয়, এরবেশি কিছু ঘটেনি। আমরা সংরক্ষিত বনভূমিতে যেহেতু থাকি সেহেতু সতর্ক থাকতে হয়।

এদিকে জোয়ারিয়ানালা রেঞ্জ কর্মকর্তা সুলতান ইসলাম টিটু জানান, ঘটনাটি জানার পর পরেই আমি আহতদের দেখতে গিয়েছি। সঠিক ঘটনা কি তা জানার চেষ্টা চলছে। সুষ্ঠু তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর

কক্সবাজারের ডিসি মামুনুর রশীদ কে স্বাস্থ্য সেবা বিভাগে বদলী,নয়া ডিসি মুহাম্মদ শাহীন এমরান

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন মুহাম্মদ শাহীন এমরান। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। ২৩ নভেম্বর বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ...

বাঁশের অংশ দিয়ে নির্মিত হচ্ছে মহেশখালীতে মুজিববর্ষের ঘর

কাব্য সৌরভ, মহেশখালী- মহেশখালীতে গৃহহীন হতদরিদ্রদের প্রধানমন্ত্রীর দেয়া মুজিববর্ষের ঘরের ফ্লোর করা হচ্ছে বাঁশের অংশ দিয়ে। এখনো ঘর গুলো পুরো নির্মিত হয়নি এরই মধ্যে কিছু...

কক্সবাজারে সাংবাদিকদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: খাদ্য নিরাপত্তা ও টেকসই উন্নয়ন অভীষ্ট লক্ষ্য (এসজিডি) অর্জনে এবং কৃষি উদ্ভাবনকে কার্যকরভাবে ব্যবহারে প্রান্তিক কৃষকদের উদ্বুদ্ধ করতে প্রমাণ-ভিত্তিক কৃষি সংবাদ প্রচারে কক্সবাজারের...

কুতুবদিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা কৃষকদলের ত্রাণ বিতরণ

কুতুবদিয়া প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কুতুবদিয়া উপজেলা শাখার উদ্যোগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা বড়ঘোপ ইউনিয়নের দক্ষিণ অমজাখালী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে...