বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

বন্যা কবলিত মানুষদের জন্য এক দিনে ১ কোটি ২০ লাখ টাকা সংগ্রহ করলেন তাশরীফ

টিটিএন ডেস্ক: 

সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত মানুষদের সাহায্যার্থে লাইভ করে এ পর্যন্ত ১ কোটি ৩৬ লাখ টাকা তুলেছেন সংগীতশিল্পী তাশরীফ খান।

শিল্পী তাশরীফ খান জানান,প্রথম লাইভে ১৬ লাখের পর দ্বিতীয় লাইভ থেকে বুধবার (২২ জুন) রাত ৯টা পর্যন্ত আরও ১ কোটি ২০ লাখ টাকা উঠেছে বলে জানিয়েছেন তাশরীফ। আগামীকাল সকাল অবধি তার তোলা মোট টাকার পরিমাণ দেড় কোটি ছাড়িয়ে যেতে পারে বলে প্রত্যাশা এই গায়কের।

সিলেট ও সুনামগঞ্জের পাশাপাশি এই টাকা দিয়ে দেশের আরও কিছু বন্যাদুর্গত এলাকায় সাহায্য করবেন বলে জানান মানবিক কাজ করা সংগীতশিল্পী তাশরীফ।

তাশরীফ বলেন, এর আগে রোববার (১৯ জুন) ‘সিঙ্গাপুরে একটি শো করে ১২ জুন আমি দেশে ফিরি। পরদিন ১৩ জুন সিলেটে ছুটে যাই। সেখানে গিয়েছিলাম মূলত এর আগে হয়ে যাওয়া বন্যায় ক্ষতিগ্রস্ত কিছু মানুষকে সাহায্য করার উদ্দেশ্যে। কিন্তু ১৪ জুন থেকে টানা বৃষ্টি আর বন্যায় ঘটনা বদলে যায়। সিলেট-সুনামগঞ্জসহ আশপাশের এলাকা ভয়াবহ বন্যায় ভেসে যায়। অসহায় হয়ে পড়ে লাখ লাখ মানুষ। এ অবস্থায় সিলেটে থেকেই আমি ফেসবুকের মাধ্যমে তবহিল সংগ্রহ করি। যতটুকু পারছি আমরা সাধ্যমত চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে।’

এদিকে টানা কয়েকদিন ধরে বন্যা কবলিত এলাকায় কাজ করতে গিয়ে কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন তাশরীফ। শরীর ব্যথায় ভুগছেন তিনি। তারপরও পেইন কিলার খেয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। বন্যা দুর্গত একটি মানুষকেও যদি সাহায্য করতে পারেন সেটিই এখন তার কাছে বড় বলে জানিয়েছেন এই তরুণ।

তাশরীফের এই উদ্যোগ এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ প্রশংসিত হয়েছে। এমন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানোয় অনেকেই তাকে বাহবা দিচ্ছেন, তার জন্য দোয়া করছেন।

উল্লেখ্য, তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান। নিজের গড়া ব্যান্ড ‘কুঁড়েঘর’সহ এরইমধ্যে নতুন প্রজন্মের কাছে বেশ পরিচিতি পেয়েছেন। তার প্রতিটি গানই প্রকাশের পর দ্রুত সাড়া ফেলে সামাজিক মাধ্যমে। পাশাপাশি অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ