Thursday, April 18, 2024

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মহেশখালী উপজেলা চ্যাম্পিয়ন কালারমারছড়া

কাব্য সৌরভ, মহেশখালী-

মহেশখালী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন হয়েছে কালারমারছড়া ইউনিয়ন।

আজ সোমবার (১৯ জুন) মহেশখালী মডেল হাইস্কুলের মাঠে আয়োজিত খেলায় কালারমারছড়া ইউনিয়ন ফুটবল একাদশ ১-০ গোলে মহেশখালী পৌরসভা ফুটবল একাদশকে পরাজিত করে। এতে পুরো টুর্ণামেন্ট সেরা ফুটবলার নির্বাচিত হয় মহেশখালী পৌরসভা দলের ফুটবলার জাজফেন উদ্দিন তনিক ও ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের ফুটবলার মো. ইফতেখার।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়াছিন। এসময় তিঁনি দুই দলের খেলোয়াড়দের খেলার প্রশংসা করে বলেন, দুই দলই খুবই সুন্দর এবং পরিচ্ছন্ন খেলা উপহার দিয়েছে। খেলাধুলা মনের প্রশান্তি বাড়ায়। অশুভ চিন্তাচেতনা দুর করে। সমাজ অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নাই। তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাকে হাতিয়ার করে তুলতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উপজেলা পর্যায় থেকে জাতীয় পর্যায়ের খেলোয়াড় হয়ে উঠার পথকে সহজ করবে।

পরে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আশরাফুল আজিজ সুজন, কালারমারছড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবু আহমদ, নবীর হোসেন ভূট্টো, আ.ন.ম হাসান, শামসুল আলম রনি প্রমূখ।

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page