বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

ফেরা হলো না কর্মস্থলে, বাসচাপায় এক পুলিশ সদস্যের মৃত্যু

সাইফুল ইসলাম সাইফ-চকরিয়া:

চট্টগ্রামের লোহাগাড়ায় বাসচাপায় মারুফুল ইসলাম (২৫) নামে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে কর্মস্থল চট্টগ্রাম শহরে ফিরছিলেন তিনি।

শুক্রবার (১৭ জুন ২০২২) রাত সাড়ে ৯টায় চুনতি ইউনিয়নের চুনতি বাজার সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য মারুফুল ইসলাম কক্সবাজারের চকরিয়ার উত্তর হারবাগ ইউনিয়নের নয়াবাজার এলাকার সাংবাদিক সিদ্দিক আহম্মেদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,চট্টগ্রামগামী যাত্রীবাহী হানিফ পরিবহন যার নং (ঢাকা-মেট্টো ব-০২ -৬৩২) মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়।ঘটনাস্থলেই আরোহী নিহত হয়। হানিফ পরিবহনটি পালিয়ে গেলেও স্থানীয়দের হাতে রিয়াদ নামের ওই গাড়ির হেলফার আটক হয়।

বিষয়টি নিশ্চিত করে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান টিটিএনকে  বলেন, চকরিয়া থেকে মোটরসাইকেল নিয়ে কর্মস্থল চট্টগ্রাম শহরে ফিরছিলেন তিনি। রাত সাড়ে ৯টায় চুনতি বাজারে পৌঁছালে চট্টগ্রাম থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। দুর্ঘটনার পর চালক বাসটি নিয়ে পালিয়ে যান।

মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ