সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

প্রায় একযুগ পর রামু উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি

শিপ্ত বড়ুয়া, রামু :

প্রায় এক যুগ পর রামু উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। তসলিম উদ্দিন সোহেলকে আহবায়ক ও ১৩ জনকে যুগ্ন-আহবায়ক এবং ৬ জনকে সদস্য করে মোট বিশ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহবায়ক কমিটিতে মোহাম্মদ ইব্রাহিম খলিল, তারেক উদ্দিন মিশুক, ইমরান উদ্দিন, শাহীন সরওয়ার কাজল, রাশেদুল ইসলাম, জিৎময় বড়ুয়া, সত্যজিৎ বড়ুয়া, মোহাম্মদ সালেক উদ্দিন, আলমগীর সায়েম রনি, রিয়াজ উদ্দিন রিয়াদ, সাকিব বিন আবেদিন, এনামুল হোসাইন রিয়াদক, ইমাদ সিকদারকে যুগ্ন আহবায়ক ও ইমরুল কায়েস সাইমন, আনোয়ার হোসেন বাদশা, ইকবাল হোসেন,মেহেদী হাসান, এরশাদুল কাউসার সাকিব ও বিপ্লব বড়ুয়াকে সদস্য করা হয়।

রবিবার বিকেলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের ব্যক্তিগত ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে এই আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। জেলা ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে আগামী ছয় মাসের জন্য রামু উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির কথাও উল্লেখ করা হয়।

রামু উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদনের বিষয়টি টিটিএনকে মুঠোফোনে নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান।

রামু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রামু উপজেলার ভাইস চেয়ারম্যান মো: সালাউদ্দিন টিটিএনকে বলেন, সর্বশেষ ২০১১ সাল পর্যন্ত আমরা রামু উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছিলাম। দীর্ঘদিন পর হলেও রামু ছাত্রলীগের কমিটি হলো। সকল ছাত্রনেতা ঐক্যবদ্ধ হয়ে ছাত্রদের কল্যাণে কাজ করবে এমনটাই আশা এই সাবেক ছাত্রনেতার।

জানা গেছে, সর্বশেষ জ্যোতির্ময় বড়ুয়া রিগ্যানকে আহবায়ক করে ২০১১ সালে আহবায়ক কমিটি গঠন করা হয়েছিলো। যদিও এই কমিটি আর পূর্ণাঙ্গ হয়নি।

এদিকে রামু উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত আহবায়ক তসলিম উদ্দিন সোহেল টিটিএনকে জানান, দীর্ঘ এগারো বছর পর রামু উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি হলো। নতুন করে রামু উপজেলা ছাত্রলীগের কমিটি পুনর্গঠনের করা হবে। জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদেরও ধন্যবাদ জানান এই ছাত্রনেতা।

এদিকে রামু উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটি নিয়ে উপজেলা ছাত্রলীগ কর্মীদের মধ্যে উচ্ছাস দেখা গেছে। রামু উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণ থেকে চৌমুহনী গোল চত্ত্বর পর্যন্ত স্বাগত মিছিল করে নেতাকর্মীরা।

সর্বশেষ খবর

রোহিঙ্গাদের নিয়ন্ত্রণে রাখাটাই একটা চ্যালেঞ্জ : র‌্যাব মহাপরিচালক

  টিটিএন ডেস্ক : র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, পাহাড়ে বিশাল একটা রোহিঙ্গা জনসংখ্যা রয়েছে। তাদের নিয়ন্ত্রণে রাখাটাই একটা চ্যালেঞ্জ। তারা বুঝতে পেরেছে এ দেশের...

নির্মাতা কাওসার চৌধুরী পাচ্ছেন জাতীয় চলচিত্র পুরস্কার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ির কৃতি সন্তান বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাওসার চৌধুরী জাতীয় চলচিত্র পুরুষ্কার ২০২১ এর জন্য মনোনীত হয়েছেন। তিনিই প্রথম ব্যাক্তি...

পাঠ্যবই নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: শিক্ষামন্ত্রী

টিটিএন ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নতুন পাঠ্যক্রমে কোনো ভুলভ্রান্তি থাকলে তা সংশোধন করা হবে। তবে এ নিয়ে অপপ্রচার চলছে। আওয়ামী লীগ সরকার কখনো ইসলামের...

কক্সবাজারের ই”য়াবার মামলায় ৮ মিয়ানমার নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আব্দুর রশিদ মানিক: দুই লক্ষ ইয়াবা উদ্ধারের মামলায় আট রোহিঙ্গাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে কক্সবাজারের অতিরিক্ত দায়রা জজ আদালত। একইসাথে দন্ডিতদের প্রত্যেককে ১ লক্ষ টাকা...