বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কুতুবদিয়া আ’লীগের বিক্ষোভ সমাবেশ

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যােগে বিএনপি কর্তৃক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কুতুবদিয়া আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে হোটেল নিউ মদিনা সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ।

প্রতিবাদ সমাবেশে উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু’র সঞ্চালনায় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ ছাফা (বি.কম),সিনিয়র সহ-সভাপতি মাহাবুব আলম মাতবর, বড়ঘোপ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আবুল কালাম, কৈয়াবিল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আজমগীর মাতবর, উপজেলা কৃষক লীগের আহবায়ক কাইছার সিকদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতায় দেশ যখন উন্নত দেশের কাতারে পৌঁছাতে যাচ্ছে। সকল বৃদ্ধাঙ্গুলী , ষড়যন্ত্র উপক্ষো করে পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। ঠিক তখনই দেশ বিরোধী চক্র বিএনপি ও তার দোসর‘রা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি সহ নানা ধরণের কুটুক্তি করছেন। আমরা মাঠে আছি, থাকব, এবং সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আ’লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এবং সমর্থকরা অংশ নেন।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ