শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

পোকখালীতে টমটম চালককে ছুরিকাঘাত ও কুপিয়ে নদীতে পেলে দিলো দুর্বৃত্তরা

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নে আনিসুর রহমান (২২) নামের এক টমটম চালককে ছুরিকাঘাত ও উপর্যপুরী কুপিয়ে ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্তরা।

আনিস ইউনিয়নের চরপাড়া এলাকার আবিরুনের ছেলে।

মুমূর্ষু অবস্থায় আনিসকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

১০ এপ্রিল রাতে ঘটনাটি ঘটে গোমাতলী দক্ষিণ পাড়া সড়কের কাট্রলিয়া কুম নামক এলাকায় ৷ এ ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, আহত আনিস প্রতিদিনের মতো তার ইজিবাইক নিয়ে ঘটনাস্থলের কাছাকাছি জনৈক সাগর নামের এক ব্যক্তির খামারে যায়।

এ সময় পূর্ব গোমাতলী বাংলাবাজার এলাকার তিন যুবক যাত্রী সেজে গাড়ীটি থামিয়ে চালক আনিসকে হাত পা বেঁধে উপর্যপুরী ছুরিকাঘাত, দা দিয়ে কোপ, কিল ঘুষি মেরে নদীতে পেলে দেয়।

পরে তার ইজিবাইকটি নিয়ে পালানোর চেষ্টা করলে এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থলে অদূরে ইজিবাইকটি ফুলেশ্বরী নদীতে পেলে দেয়। স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তারা এগিয়ে এসে আনিসকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। আহত আনিসের জ্ঞান ফিরলে ছিনতাইকারীদের চিনেছে বলে জানান।

তার উদ্ধৃতি দিয়ে তার বাবা আবিরুন জানায়, পূর্ব গোমাতলী এলাকার কলিম উল্লাহ মেম্বারের ছেলে রিফাত, শফি আলমের ছেলে বাবু, মোস্তাকের ছেলে মোস্তফাসহ আরো ১০/১২ জন যুবক পূর্ব শত্রুতার জের ধরে উপর্যপুরী হামলা করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত আনিস কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

চিকিৎসা শেষে আইনের আশ্রয় নিবেন বলে জানান পিতা আবিরুন।

এ বিষয়ে জানতে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল হালিমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ধরনের সংবাদ এখনো পর্যন্ত কেউ জানায়নি।

চিকিৎসা শেষে ভিকটিমের পরিবার এজাহার দায়ের করলে তদন্ত পূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...