মঙ্গলবার, আগস্ট ৩০, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

পেটে করে ইয়াবা পাচার, ইয়াবার বিষে পাচারকারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাকি দিয়ে পেটে করে ইয়াবা পাচার করতে একটি বিশেষ কৌশলে বেলুনে মোড়ানা ১৭ প্যাকেট ইয়াবা পেটে নেন কক্সবাজারের টেকনাফের মো. মোস্তাফা (২৪)।

বুধবার রাতে টেকনাফ থেকে চট্টগ্রাম ইয়াবা পাচারের উদ্দেশ্যেই ওই কাজ করেন টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ২ নংওয়ার্ডের হোয়াইক্যং চেকপোষ্ট সংলগ্ন গ্রামের আবুল হাশেমের ছেলে।

সুত্র জানায়, চট্টগ্রামে রওনা দেওয়ার আগ মুহুর্তে অসুস্থ হয়ে পড়ে সে । নেওয়া হয় স্থানীয় হাসপাতালে । সেখানে ওয়াশ করে বের করা হয় ১২ প্যাকেট ইয়াবা। কিন্তু বাকি ৫ প্যাকেট ইয়াবা ফেটে যাওয়ায় সেগুলো বের করা সম্ভব হয়নি। তাই অবস্থা বেগতিক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।

মা আনোয়ারা বেগমের বরাত দিয়ে কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আশিকুর রহমান বলেন, ছেলে ইয়াবা সেবনের পরে প্রথমে বাড়িতে কবিরাজ নেয়া হয়। ওখানে ১২ প্যাকেট ইয়াবা বের করে। এরপরে বিষক্রিয়ায় গড়াগড়ি করায় স্থানীয় হাসপাতালে নেয়া হয়। অবস্থা বেগতিক দেখে জেলা সদর হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ পরে সে মারা যায়। ইয়াবার বিষক্রিয়ার কারনেই ছেলেটি মারা গেছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ( আরএমও) শাহীন মোহাম্মদ আবদুর রহমান বলেন, ছেলেটির মৃতদেহ ময়নাতদন্ত করার সময় পেটের ভেতর ইয়াবার ৫ টি প্যাকেট পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে লাশ পুলিশকে বুঝিয়ে দেয়া হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীরুল গিয়াস বলেন, ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।ইয়াবাগুলো গলিত হওয়ায় গণনা করা সম্ভব হয়নি।

সর্বশেষ খবর

‘চিরন্তন বঙ্গবন্ধু বাংলার দূত’ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর উদ্ভাসিত ইতিহাস ও পরিক্রমা বার্তা

  বার্তা পরিবেশক: কবিতা, গান, নাটক আর কথামালায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করলেন কক্সবাজারে আয়োজিত ‘চিরন্তন বঙ্গবন্ধু বাংলার দূত'...

পেকুয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া : গোপন সংবাদের ভিত্তিতে দিনমজুর আব্দুল মালেক হত্যার মামলার এজাহারভুক্ত ১নম্বর আসামী নুরুল আমিন ও ৮ নম্বর আসামী রুমি আক্তার(২৫)কে গ্রেপ্তার...

ধর্ষণের মিথ্যা মামলা, বাদিকে ৫ বছররের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে ধর্ষণের অভিযোগে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও মানহানি করায় রোজিনা আক্তার নামে এক নারীকে ৫ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছে কক্সবাজার নারী ও...

চলচ্চিত্র, ওটিটি ও অনুদান নিয়ে অংশীজনদের সাথে তথ্যমন্ত্রী

টিটিএন ডেস্ক : চলচ্চিত্রের সাম্প্রতিক প্রবাহ, ওটিটি প্লাটফর্ম পরিচালনা এবং চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানসহ সংশ্লিষ্ট নানা প্রসঙ্গে চলচ্চিত্র নির্মাতা, পরিচালক, শিল্পী ও অংশীজনদের সাথে ফলপ্রসূ...