বুধবার, আগস্ট ৩১, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

পেকুয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-১, আহত-২

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় সন্ত্রাসীদের ছোড়া গুলি ও কিরিচের কোপে জয়নাল আবেদিন (৩৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আলী আকবর (৩৮) ও রিফা আক্তার (১৫) গুরুতর আহত হয়েছেন।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে এ ঘটনা ঘটে। আলী আকবর একই ইউনিয়নের আফজালিয়া পাড়ার রুস্তম আলীর ছেলে, জয়নাল আবেদীন মৃত নুরুন্নবীর ছেলে ও রিফা আক্তার মহিউদ্দিনের মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত সাড়ে ৮টার দিকে আশুর দোকানের সামনে আফজালিয়া পাড়ার বদি আলমের ছেলে আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার মৃত নুরুল হোছেনের ছেলে নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে সায়েদ, মোজাম্মেল, মোস্তাক, বুলু, আবুল কাশেম, আহমদ কবির, মকছুদ, নেছার, আবু হানিফ, শওকত আলম, জিয়াবুলসহ আরও ১০/১৫ জন সশস্ত্র হামলা করে জয়নাল আবেদীনের উপর।

এতে ঘটনাস্থলে বুকে গুলিবিদ্ধ হয়ে জয়নাল আবেদীন মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। জয়নালের সাথে থাকা আলী আকবরও হামলার শিকার হয়।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক ডা. তাহমিদুল ইসলাম দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় বাসিন্দা আবদু রহিম বলেন, কিছুদিন আগে ফ্যানের বাতাস খাওয়াকে কেন্দ্র করে নেজাম উদ্দিন ছোটন ও জয়নাল আবেদীনের ছোট ভাই শাহাব উদ্দিনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনার ইস্যু ধরে আজ ছোটন ও আবু ছৈয়দের নেতৃত্বে ১০/১৫ জন জয়নাল ও আলী আকবরের উপর সশস্ত্র হামলা করে।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, মগনামা সন্ত্রাসীদের হামলায় আহত জয়নাল আবেদিনের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ খবর

দলমতের উর্ধ্বে উঠে পুলিশী সেবা নিশ্চিত করা হবে-সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার

নিজস্বপ্রতিবেদক: কক্সবাজার  নবাগত পুলিশ সুপার মাহাফুজুল ইসলাম সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে মত বিনিময় করেছেন। বুধবার বিকেলে প্রেসক্লাব মিলনয়াতনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার...

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রলীগ নেতা রিদয় আহত : ঢাকায় প্রেরণ

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার শহরের জাম্বুর মোড় এলাকার (স্বপনীল সিন্দু রিসোর্ট) মোটরসাইকেল ও সিএনজির সংঘর্ষে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আশরাফ হোসেন হৃদয় গুরুতর আহত হয়েছেন। তাঁর...

হারের কারণ খুঁজে পেলেন সাকিব

টিটিএন ডেস্ক: এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে সম্ভাবনা জাগিয়েও হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। রশিদ-নবীদের অনেকটা ছোট লক্ষ্যমাত্রা ছুঁড়ে দিলেও ম্যাচের পুরোটা সময় লাগাম...

মাহাথির মোহাম্মদ করোনায় আক্রান্ত

টিটিএন ডেস্ক: মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আল জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মাহাথিরের কার্যালয়...