শুক্রবার, মে ২০, ২০২২

পেকুয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

টিটিএন ডেস্ক :

পেকুয়ায় এক নারীসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পেকুয়া থানা পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃত ২ জনের নিকট থেকে ৪১ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

২১ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিকদারপাড়া নামক স্থানের শহীদ জিয়া ক্রীড়া কমপ্লেক্স সংলগ্ন স্থান থেকে ও একই ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা নন্দীরপাড়া
পৃথক স্থান থেকে ওই ২ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের সিকদারপাড়ার মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী খুরশিদা বেগম (৫০) ও একই ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা নন্দীরপাড়ার মৃত দলিলুর রহমানের পুত্র ইমতিয়াজ (৪০)। পেকুয়া থানা পুলিশ কর্মকর্তা এস, আই মোজাম্মেল হোসেন জানান, ওই দিন গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানা পুলিশ পৃথক দুটি স্থানে অভিযান পরিচালনা করেন।
এ সময় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সদর ইউনিয়নের সিকদারপাড়ার এবিসি মহাসড়ক সংলগ্ন স্থানে জনৈক জাকের হোসেনের মুদির দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী সিকদারপাড়ার মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী খুরশিদা বেগমকে গ্রেপ্তার করা হয়। ওই নারীর কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

এ ছাড়াও একই দিন পৃথক স্থানে অভিযান চালিয়ে নন্দীরপাড়া থেকে মো: ইমতিয়াজকে ১১ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পেকুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। স্থানীয়রা জানান, পুলিশের হাতে গ্রেপ্তার খুরশিদা বেগম দীর্ঘদিন ধরে মাদক বিকিকিনির সাথে জড়িত। পেকুয়াসহ বিভিন্ন স্থানে ওই নারী মাদক পাচার করছিলেন।
এর আগে পুলিশ খুরশিদাকে একাধিকবার গ্রেপ্তারের জন্য হন্য হয়ে খোঁজছিলেন। সম্প্রতি তার মাদক ব্যবসার তৎপরতা আরো বেড়ে গেছে। জিয়া ক্রীড়া কমপ্লেক্সে বিপুল শ্রমিক কাজ করছিলেন। অবকাঠামো উন্নয়ন কাজের শত শত শ্রমিক পেকুয়ায় অবস্থান করছেন। শ্রমিকদের মাঝে ওই নারী ইয়াবার যোগান ও সরবরাহ দিয়ে আসছিলেন বলে স্থানীয় সুত্র নিশ্চিত করেছে।
পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলা রুজু করে আসামীদের আদালতে প্রেরণ করা হয়।

আরও খবর

Stay Connected

0FansLike
3,320FollowersFollow
19,600SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ