বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

পুষ্পার দ্বিতীয় পর্বে আল্লু অর্জুনের আকাশছোঁয়া পারিশ্রমিক!

টিটিএন ডেস্ক:

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পর খ্যাতির শীর্ষে উঠে এসেছেন আল্লু অর্জুন। ছবিটির পরবর্তী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শকরা। ২০২৪ সালে পুষ্পার দ্বিতীয় পর্ব ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পেতে পারে। শিগগির শুরু হবে এ সিনেমার শুটিং।

‘পুষ্পা ২’-এর জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক পাচ্ছেন আল্লু অর্জুন। আর তাতেই দেশের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় এক লাফে তিন নম্বরে উঠে এসেছেন তিনি। পেছনে ফেলেছেন সালমান খান ও অক্ষয় কুমারকে।

পুষ্পার প্রথম পর্বের পর দর্শকদের মধ্যে আল্লু অর্জুনকে নিয়ে যে উন্মাদনা দেখা গেছে, তাতেই ধারণা করা হচ্ছিল, আগামী ছবিতে তার পারিশ্রমিক বাড়বে কয়েকগুণ। হয়েছেও তাই।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ১২৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন আল্লু। সিনেমাটির দ্বিতীয় পর্বের মোট বাজেট ৪৫০ কোটি। তার মধ্যে ১২৫ কোটি এরইমধ্যে পকেটে পুরে ফেলেছেন ছবির নায়ক। প্রযোজকরাও এ ক্ষেত্রে বিশেষ কার্পণ্য করেননি। ফলে অক্ষয় কুমার ও সালমান খানদের পেছনে ফেলে দেশের সবচেয়ে দামি অভিনেতাদের তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছেন আল্লু।

সালমান খান তার আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর জন্য একই পারিশ্রমিক নিয়েছেন।

‘পুষ্পা: দ্য রুল’-এ আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করছেন রাশমিকা মানদানা। নতুন পর্বে নতুন চমক হিসাবে থাকতে পারেন দক্ষিণের আরও এক জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সূত্রের খবর, তার সঙ্গে কথা বলেছেন পরিচালক সুকুমার।

সম্প্রতি ‘গুড বাই’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও ‘পুষ্পা’-র পরবর্তী পর্ব নিয়ে মুখ খুলেছেন রাশমিকা। জানিয়েছেন, দিন দুয়েকের মধ্যেই শুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ২০২৪ সালের মকর সংক্রান্তিতে বহুপ্রতীক্ষিত এই ছবি মুক্তি পেতে পারে।

সর্বশেষ খবর

পুরোনো সাজেই নজরকাড়া সানি, শরীরী আবেদনে ফের ভাইরাল

টিটিএন ডেস্ক: বলিউডে আইটেম ডান্সে অন্য মাত্রা যোগ করেছেন সানি লিওন। একাধিক ছবিতে নজর কেড়েছেন, ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে বেশ কয়েক দিন পর ফের...

ঈদগাঁও সেইফ ইসলামিয়া মার্কেটে আগুন

শাহিদ মোস্তাফা, ঈদগাঁও :  কক্সবাজারের ঈদগাঁও বাস স্টেশনের সেইফ ইসলামিয়া মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, বুধবার দিবাগত রাত ৩.১৫ মিনিটের দিকে আগুনের সুত্রপাত হয় । খবর পেয়ে...

শিশু কন্যা কে যৌন নির্যাতন: মুখ খুললে হত্যার হুমকি

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের কলাতলীতে ১০ বছর বয়সী এক কন্যা শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী শিশু ও তার মা জানান, গত বেশকিছু দিন...

এমপি কমলের নেতৃত্বে ২ হাজার নেতাকর্মী টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা

রাহুল মহাজন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও আগস্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কবর জিয়ারত ইছালে ছওয়াব মাহফিল ও রামুর...