শুক্রবার, মে ২০, ২০২২

পালানোর সময় এক কেজি আইসসহ দুই পাচারকারী আটক

মোঃ শাহীন, টেকনাফ:

কক্সবাজারের রামু ব্যাটালিয়ন ৩০ বিজিবি মরিচ্যা যৌথ চেকপোষ্ট অভিযান চালিয়ে এক কেজি ক্রিষ্টাল মেথ (আইস) আটক দুই পাচারকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, উখিয়া কুতুপালং এলাকার মৃত ফয়েজ আহম্মদ এর ছেলে সৈয়দুল আমিন (৩৪), একই এলাকার মৃত ইলিয়াস এর ছেলে ফরহাদ (১৬)।

রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল ইব্রাহিম ফারুক বলেন, শুক্রবার রাতে রামু ব্যাটালিয়ন ৩০ বিজিবির আওতাধীন মরিচ্যা যৌথ চেকপোষ্ট আমার নেতৃত্বে গোপন সংবাদে একটি বিশেষ টহলদল চেকপোষ্ট হতে ১.৫ কিঃ মিঃ পশ্চিম দিকে পশ্চিম গোয়ালিয়া নামক স্থানে তল্লাশী পরিচালনা করছিল। এসময় কুতুপালং হতে কক্সবাজারগামী একটি সিএনজি তল্লাশী করার সময় তিন জন যাত্রীর মধ্য দুই জন যাত্রী সিএনজি হতে নেমে তাদের হাতে থাকা ব্যাগ ফেলে দ্রুত পলায়নের জন্য রাস্তার পার্শ্বে পুকুরের মধ্যে ঝাঁপ দেয়। তৎক্ষনাত দুজন বিজিবি সদস্য তাদেরকে ধরার জন্য পুকুরের মধ্যে ঝাঁপিয়ে পরে।  আসামীদ্বয় সাঁতরিয়ে পুকুরের অপর প্রান্তে পৌঁছালে টহলের অন্যান্য সদস্য তাদেরকে ধরার জন্য ধাওয়া ও চিৎকার করলে বাড়ির মধ্য হতে লোকজন বেরিয়ে আসে এবং তাদের সহায়তায় বিজিবি টহলদল আসামীদেরকে আটক করা হয়। ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে এক কেজি ক্রিষ্টাল মেথ (আইস) পাওয়া যায়।

তিনি বলেন, আটককৃত আসামীদের ও জব্দকৃত মালামালের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলার রুজু করে রামু থানায় সোপর্দ করা হবে।

আরও খবর

Stay Connected

0FansLike
3,320FollowersFollow
19,600SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ