বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

পাপনের বাসায় সাকিব

টিটিএন ডেস্ক :

যুক্তরাষ্ট্র থেকে ভোররাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। রাত সাড়ে ৩টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে গণমাধ্যমের চোখ এড়িয়ে গাড়িতে উঠে পড়েন বিশ্বসেরা অলরাউন্ডার।

সকালে বিশ্রাম নিয়ে বিকেল সোয়া ৩টার দিকে নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে যান সাকিব। সাকিবের পর বিকাল সাড়ে ৩টার দিকে পাপনের বাসায় প্রবেশ করেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিকাল ৩টা ৫৫ মিনিট এবং নির্বাচক হাবিবুল বাশার সুমনও বিকাল ৪টায় পাপনের বাসায় এসে পৌঁছান। সেখানেই বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে তাদের।

জানা গেছে, এ বৈঠকে বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত থাকবেন। এই বৈঠকে আলোচনা হওয়ার কথা টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ইস্যু নিয়ে। বোর্ড সূত্রে খবর, এশিয়া কাপ সামনে রেখে সাকিবকেই ফের টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে, এশিয়া কাপের দল নির্বাচন করে নির্বাচকরা এরই মধ্যে বিসিবি সভাপতির কাছে পাঠিয়ে দিয়েছেন। এখন এই দলটি নিয়েই সাকিব এবং খালেদ মাহমুদ সুজনের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বিসিবি সভাপতি।

যেহেতু প্রধান নির্বাচক নান্নু এবং অন্যতম নির্বাচত হাবিবুল বাশার সুমনও বৈঠকে হাজির হয়েছেন, সে কারণে ধারণা করা হচ্ছে এই বৈঠক শেষেই হয়তো দল ঘোষণা করে দিতে পারেন প্রধান নির্বাচক।

গত কয়েকদিন বেটউইনার নিউজের সঙ্গে সাকিবের চুক্তি নিয়ে জল ঘোলা হয়েছে বেশ। সাকিব যদিও বিসিবির চাপে চুক্তি থেকে সরে এসেছেন, তবু কেন এই চুক্তি করেছিলেন, সেই বিষয়ে তার কাছ থেকে ব্যাখ্যা জানতে চাইতে পারেন বিসিবি সভাপতি। এশিয়া কাপের দল চূড়ান্ত করণ ছাড়াও বেটউইনারের সঙ্গে চুক্তির বিষয়টাও থাকছে পাপনের বাসায় অনুষ্ঠিতব্য এই মিটিংয়ে।

সূত্র :জাগো নিউজ ২৪

সর্বশেষ খবর

রামুর গর্জনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুর গর্জনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক প্রাণ হারিয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ইউনিয়নের পূর্বজুমছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া যুবকের নাম...

স্থানীয় জনগোষ্ঠীর কর্মসংস্থান তৈরি করছে সরকারের ইজিপিপি প্রকল্প- উখিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক

শামিমুল ইসলাম ফয়সাল, উখিয়া: রোহিঙ্গাদের কারণে চ্যালেঞ্জের মুখে পড়া স্থানীয় জনগোষ্ঠীর অর্থনীতি সচল রাখার পাশাপাশি কর্মস্থান তৈরিতে ভূমিকা রাখছে সরকারের অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি)...

জিরো পয়েন্টে থাকা রোহিঙ্গারা ঢুকে পড়েছে: পররাষ্ট্রমন্ত্রী

টিটিএন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বাংলাদেশে-মিয়ানমার জিরো পয়েন্টে যেসব রোহিঙ্গা ক্যাম্প ছিল, তা এখন আর নেই। কিছু রোহিঙ্গা ঢুকে পড়েছে। তবে...

বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা- রামুতে মাহাবুবুল হক মুকুল

হাফিজুল ইসলাম চৌধুরী: বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা। বাঙালীর জন্য মমত্ববোধ ভালোবাসা দেখিয়ে, কৃষক-শ্রমিকের উন্নতির জন্য কাজ করেছেন। বাংলার কৃষক-শ্রমিকের অধিকার আদায়ের জন্য কাজ...