শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

পরিচালক কাট বললেও চুম্বনে মগ্ন ছিলেন সিদ্ধার্থ-জ্যাকুলিন

টিটিএন ডেস্ক :

‘এ জেন্টলম্যান: সুন্দর, সুশীল, রিস্কি’ সিনেমাটি বক্স অফিসের হিসেবে একেবারে সাদামাটা একটা সিনেমা। কিন্তু অনেকের কাছে সিনেমাটা স্মরণীয় হয়ে আছে এর একটি চুম্বনের দৃশ্যের জন্য।

সিদ্ধার্থ মালহোত্রা এবং জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমাটির এই চুম্বন দৃশ্যকে বলিউডের ‘দীর্ঘতম’ বলে দাবি করেছেন সিনেমার নির্মাতারা।

শুটিংয়ের সময় এতই গভীরভাবে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সিদ্ধার্থ এবং জ্যাকুলিন যে, পরিচালক ‘কাট’ বলার পরেও তাদের চুম্বন থামেনি।

এ সিনেমার একটি গানে সিদ্ধার্থ, জ্যাকুলিনের চুম্বনের দৃশ্যটি ছিল। গানটিতে বলিউডের এই তারকা জুটির আরও অনেক রোম্যান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরিচালকদের দাবি, দু’জন চুম্বনে এতটাই মগ্ন হয়ে পড়েছিলেন যে, একেই বলিউডের দীর্ঘতম চুম্বন বলা যায়। কাট বলা হলেও তা নাকি শুনতেই পাননি নায়ক-নায়িকা।

সংবাদমাধ্যমে পরিচালকরা বলেছেন, আমরা ওদের কাট বলছিলাম। কিন্তু সিদ্ধার্থ আর জ্যাকুলিন এই দৃশ্যে এতই ডুবেছিলেন যে, আমাদের কথা শুনতেই পাননি। এটাই বলিউডের সবচেয়ে লম্বা চুম্বন দৃশ্য হয়ে গেছে।

জ্যাকুলিনের প্রতি মুগ্ধতা গোপন করেননি সিদ্ধার্থও। তিনি বলেছেন, এই গানটি ছবিতে খুব গুরুত্বপূর্ণ সময়ে রাখা হয়েছিল। যখন ছবির দুই প্রধান চরিত্র একে অপরকে ভরসা করতে শুরু করেছে। তাই গানে সেই গাঢ় প্রেমের অনুভূতি ফুটিয়ে তোলার প্রয়োজন ছিল। আর জ্যাকুলিন তো খুবই ‘হট’। এই গানে ওকে সামলানো মুশকিল হয়ে পড়েছিল।

অনুভূতি লুকিয়ে রাখেননি জ্যাকুলিনও। এই গান নিয়ে পরে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং তিনি যথেষ্ট উপভোগ করেছেন।

সর্বশেষ খবর

টেকনাফে সড়ক দু’ঘটনায় মা-ছেলে নিহত

  নিজস্ব প্রতিবেদক : টেকনাফে হাইওয়ে সড়কে সিএনজি ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে শিশু সহ ২জন নিহত হয়েছে। এসময় আহত হয় আরও ৪জন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২...

নতুন মৌসুমি সবজিতে বাজার গরম

শাহেদ হোছাইন মুবিন : বাজারে নতুন মৌসুমের সবজি আসতে শুরু করেছে। নিত্যপণ্যের দাম বৃদ্ধির সঙ্গে এবার সবজির বাজারও চড়া হয়ে উঠছে। শহরের বড় বাজারের কাঁচাবাজার ঘুরে...

কক্সবাজারে এসএসসির পঞ্চম দিনে অনুপস্থিত ৩৮০

শাহেদ হোছাইন মুবিন : চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার গণিত পরীক্ষা শেষ হয়েছে। পঞ্চম দিনেই অনুপস্থিত ছিলো ৩৮০ জন শিক্ষার্থী। যার মধ্যে এসএসসিতে ২৬৭...

উখিয়ায় পুষ্টিকর ছোটো মাছের রান্না প্রদর্শনী, সচেতনতা মূলক অনুষ্ঠান করেছে ওয়ার্ল্ড ফিশ

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজারের উখিয়ায় আন্তর্জাতিক দাতা সংস্থা USAID এর অর্থায়নে 'ফিড দ্যা ফিউচার বাংলাদেশ অ্যাকোয়াকালচার অ্যান্ড নিউট্রিশন অ্যাক্টিভিটি' প্রকল্পের আওতায় স্কুল পর্যায়ের পুষ্টিকর...