বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

নিজ গুলিতে প্রাণ গেলো বনকর্মীর

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ভোমরিয়া ঘোনা রেঞ্জের আওতাধীন ভাদিতলার পূর্বে গহীন অরণ্যে নিজ গুলিতে প্রাণ গেলো আখতারুজ্জামান (৪০) নামের এক বনকর্মীর।

নিহত আখতারুজ্জামান যশোরের ইছাখালী গ্রামের বাসিন্দা এবং ভোমরিয়া ঘোনা বিটের এফজি পদে কর্মরত ছিলেন।

বুধবার (১৮ মে) বেলা সাড়ে বারোটার দিকে এ ঘটনাটি ঘটে কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁও ভোমরিয়া ঘোনা রেঞ্জের আওতাধীন ভাদিতলা রাঙাঝিরি পাইয়াহলা নামক এলাকা দক্ষিণ পূর্ব পাশে বাগানে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে ঈদগাঁও থানার একদল পুলিশ।

ভোমরিয়া ঘোনা বিটের হেডম্যান বাদশা মিয়া টিটিএনকে জানান, নিহত আখতারুজ্জামানসহ আরেকজন সহকারী নিয়ে বাগানে নিয়মিত টহলে যায়। সেখানে তার নামে এন্ট্রি করা বন্দুকটির অসঙ্গতি দেখা দিলে নিজেই মেরামতের চেষ্টা চালায়৷ এক পর্যায়ে এক রাউন্ড গুলি বের হয়ে তার গলায় লেগে অপর প্রান্ত থেকে বের হয়ে যায়।

খবর পেয়ে সহকর্মীরা তাৎক্ষণিক উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে। রেঞ্জ কর্মকর্তা আনোয়ার হোসেন খাঁনের সাথে যোগাযোগ করা হলে তিনি মৃতদেহ নিয়ে সদর হাসপাতালে অবস্থান করছেন বলে জানায়। এবং প্রশাসনিক প্রক্রিয়া শেষে লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হবে বলেও জানান এ বন কর্মকর্তা।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল হালিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বন বিভাগের পক্ষ থেকে অভিযোগ বা মামলা করলে তদন্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ