শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

থানায় পুলিশের সামনে সাংবাদিকদের হুঙ্কার সেই সন্ত্রাসী বাহিনী প্রধান মুন্নার

নিজস্ব প্রতিবেদক

আশু আলী অধ্যায়ের পর শহরের ত্রাস হয়ে উঠে মুন্না। প্রায় ১৯ টি মামলা মাথায় নিয়ে দাপটের সাথে ছিনতাই, মাদক কারবার, জমি দখলসহ নানা অপরাধ নিয়ন্ত্রণ করে আসছিলেন বিশাল সন্ত্রাসী বাহিনী নিয়ে। অবশেষে সেই মুন্নাকে আটক করেছে পুলিশ।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার হেফাজত থেকে একটি এক নলা বন্দুক ও কার্তুজ উদ্ধার করা হয়। এই অভিযানে আরো বেশ কয়েকজন অপরাধীকে আটক করা হয়। তাদের কাছ থেকেও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার বিকেলে কক্সবাজার সদর মডেল থানায় সংবাদ সম্মেলন ডেকে সাংবাদিকদের এই তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের বক্তব্য শেষে একে একে অপরাধীদের নিয়ে আসা হয়। এসময় উপস্থিত সাংবাদিকদের হুঙ্কার দিয়ে শীর্ষ সন্ত্রাসী মুন্না বলেন, “কর কর ভালো করে ভিডিও কর, দেখবি অবস্থা কি হয়”।

স্থানীয় সূত্র ও পুলিশ জানিয়েছে, আশু আলীর মৃত্যুর পর রুমালিয়ারছড়া, সমিতিাবাজার, মাটিয়াতলী, পাহাড়তলী, আবু উকিলের ঘোনা, জেলগেট সহ পুরো এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করে মুন্না। মুন্নার গ্রুপে ২০/২৫ জন সক্রিয় সন্ত্রাসী রয়েছে।

জানা গেছে, ২০১৫ সালের দিকে শহরের শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী নুর জোহারের সাথে যৌথভাবে বাহিনী গড়ে তুলে মাথাছাড়া দিয়ে উঠে মুন্না। পরে ২০১৯ সালে নুর জোহারের মৃত্যুর পর আরেক শীর্ষ সন্ত্রাসী আবছারের সাথে বাহিনী গড়ে তুলে সন্ত্রাসী কার্যক্রম শুরু করে মুন্না। সম্প্রতি কক্সবাজার শহরে বেড়েছে ছুরি ছিনতাই সহ নানান অপরাধের ঘটনা। ছিনতাইকারীরা ছিনতাই করতে গিয়ে সর্বস্থ লুটে নেয় সাধারণ মানুষের। এমনকি কয়েকদিন আগে ছিনতাইকারীদের হাতে প্রাণও হারিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানিয়েছেন, দ্রুত সকল অপরাধীদের আওতায় আনা হবে। জেলার আইনশৃঙ্খলা রক্ষায় সমাজের সকল স্তরের মানুষের সহযোগীতা চেয়েছেন তিনি।

সর্বশেষ খবর

এক সপ্তাহে সাড়ে তিনশো মেঃ টন আবর্জনা অপসারণ করল এক ব্যবসায়ী

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও : কক্সবাজারের প্রাচীনতম বানিজ্যিক ও ব্যস্ততম এলাকা ঈদগাঁও।এই বাজারকে ঘিরে গড়ে উঠেছে হাজার হাজার ব্যবসা প্রতিষ্ঠান। চারদিকে ছড়িয়ে ছিটিয়ে প্রতিদিন নিত্যনতুন...

ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্ক অব্যাহত থাকবে

টিটিএন ডেস্ক : ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্কের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রেডিসন...

রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ হত্যার ১ বছরঃ পরিবারের ২৫ সদস্য কানাডায়

আয়াছুল আলম সিফাত : রোহিঙ্গা নেতা মহিবুল্লাহ মৃত্যুবার্ষিকী ছিলো ২৯ সেপ্টেম্বর। আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটস (এআরএসপিএইচ) এর চেয়ারম্যান মাস্টার মুহিবুল্লাহকে নানান...

পৌর আ’লীগের সভাপতি নজিবুল ইসলামের উদ্যোগে ‘শারদ সন্ধ্যা’

সংবাদ বিজ্ঞপ্তি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দির ও মণ্ডপ কমিটির সাথে মতবিনিময় করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজিবুল ইসলাম। বৃহস্পতিবার সন্ধ্যায় রেডিয়েন্ট ফিশ...