রবিবার, সেপ্টেম্বর ৪, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস পেলেন মোহসীন উল হাকিম,সামি

টিটিএন ডেস্ক :

জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ব্লেন্ডারস চয়েজ-দ্য ডেইলি স্টার ওটিটি এন্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ড-২০২১।

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ইস্পাহানি টি লিমিটেড ও দ্য ডেইলি স্টারের যৌথ উদ্যোগে আয়োজিত হয় এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

অনুষ্ঠানে বেস্ট কনটেন্ট ক্রিয়েটর ‘ডকুমেন্টারি’ ক্যাটাগরিতে জুরি প্যানেল ও দর্শকের ভোটে সেরার পুরষ্কার ওঠে যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিমের হাতে এবং স্পোর্টস ক্যাটাগরিতে সেরা কনটেন্ট ক্রিয়েটর নির্বাচিত হন যমুনা টিভির ক্রীড়া উপস্থাপক সৈয়দ আবিদ হোসাইন সামি।

এছাড়া, প্রথমবারের এই আয়োজনে সেরা অভিনেতা পুরস্কার জিতেছেন চঞ্চল চৌধুরী। সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে তাসনিয়া ফারিণের হাতে। আর ভিলেনের চরিত্রে সেরার পুরস্কার জিতেছেন আরফান নিশো।

এবার ওটিটি ও ডিজিটাল কনটেন্টের বিকাশে শিল্পী, কনটেন্ট ক্রিয়েটর ও নির্মাতাদের ৩ মূল ক্যাটাগরিতে মোট ৩১ জনকে দেয়া হয় এই অ্যাওয়ার্ড।

ওটিটি ও ডিজিটাল কনটেন্টের বিকাশে শিল্পী, কন্টেন্ট ক্রিয়েটর ও নির্মাতাদের সম্মান জানাতেই এই অ্যাওয়ার্ড বলে জানিয়েছেন আয়োজকরা।

সর্বশেষ খবর

সীমান্তে গোলাবারুদের শব্দ নেই, সুনশান নিরবতা

নিজস্ব প্রতিবেদক: শনিবার ভয়াবহ পরিস্থিতির স্বাক্ষী হয়েছে সীমান্তের মানুষ। রোববার ওপার থেকে ভেসে আসনি কোন গোলাবারুদের শব্দ, আকাশে চক্কর কাটেনি কোন যুদ্ধবিমানও। রোববার সীমান্তের ওপার থেকে...

সমস্যা চিহ্নিত করে তা নিরসন করা হবে- কউক চেয়ারম্যান

শাহেদ হোছাইন মুবিন & রাহুল মহাজন : কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নব নিযুক্ত চেয়ারম্যান অবসরপ্রাপ্ত কমোডর নুরুল আবছার বলেছেন, কক্সবাজারের প্রধান সমস্যা গুলো চিহ্নিত করে গুরুত্বের...

কুতুবদিয়ায় খোলা বাজারে ৩০ টাকা দরে চাল বিক্রি শুরু

কুতুবদিয়া প্রতিনিধি : কক্সবাজারের কুতুবদিয়ায় খোলা বাজারে (ওএমএস) ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বড়ঘোপ ডাকবাংলো মাঠে চাল বিক্রির উদ্বোধন করেন...

ডেঙ্গুর প্রকোপ বাড়ছে কক্সবাজারে-আট মাসে আক্রান্ত ১২ হাজার

মোজাম্মেল হক: কক্সবাজারে ডেঙ্গুর পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। ইতোমধ্যে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কক্সবাজার পৌরসভার ২জনসহ চলতি বছরে ২৪ জন মৃত্যুবরণ করেছেন। শহরের হাসপাতাল গুলোতেও...