বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

ডিজিটাল আইল্যান্ডকে স্মার্ট আইল্যান্ডে পরিণত করার পেছনের গল্প রচনা করবে ছাত্রলীগ

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেছেন, “ডিজিটাল আইল্যান্ডকে স্মার্ট আইল্যান্ডে পরিণত করার পেছনের গল্প রচনা করবে ছাত্রলীগ।”

বুধবার দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহেশখালী পৌর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছেন বীর বাঙ্গালী অস্ত্র ধরো,বাংলাদেশ স্বাধীন করো, আমি ছাত্রলীগের উদ্দেশ্যে বলতে চাই ছাত্রলীগ কলম ধরো, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়ো।”

তার আগে উদ্ভোধনী বক্তব্যের মাধ্যমে মহেশখালী পৌর ছাত্রলীগের আলোচনা সভার শুভ উদ্ভোধন ঘোষণা করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, “জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনকে কেন্দ্র করে রাজপথ থেকে তৃণমূলে চষে বেড়াতে হবে ছাত্রলীগকে।”

প্রধান বক্তার বক্তব্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, “মানুষের পাঁচ মৌলিক অধিকারের একটি শিক্ষা, সেই শিক্ষাকে মৌলিক অধিকারে আনার আন্দোলনটি ছাত্রলীগের মাধ্যমেই অর্জিত হয়েছিল।”

মহেশখালী পৌর ছাত্রলীগের সভাপতি হাসান মোর্শেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরিদুল আলম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি বোরহান উদ্দিন খোকন, পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক, জেলা ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন জনি, মুরাদ মাহমুদ চৌধুরী, ইসমাম রফিক, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক রাজিবুল ইসলাম মোস্তাক সহ জেলা ও উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেত্রীবৃন্দ।

সর্বশেষ খবর

রামুর গর্জনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের রামুর গর্জনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক প্রাণ হারিয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় ইউনিয়নের পূর্বজুমছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া যুবকের নাম...

স্থানীয় জনগোষ্ঠীর কর্মসংস্থান তৈরি করছে সরকারের ইজিপিপি প্রকল্প- উখিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক

শামিমুল ইসলাম ফয়সাল, উখিয়া: রোহিঙ্গাদের কারণে চ্যালেঞ্জের মুখে পড়া স্থানীয় জনগোষ্ঠীর অর্থনীতি সচল রাখার পাশাপাশি কর্মস্থান তৈরিতে ভূমিকা রাখছে সরকারের অতিদরিদ্রের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি)...

জিরো পয়েন্টে থাকা রোহিঙ্গারা ঢুকে পড়েছে: পররাষ্ট্রমন্ত্রী

টিটিএন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বাংলাদেশে-মিয়ানমার জিরো পয়েন্টে যেসব রোহিঙ্গা ক্যাম্প ছিল, তা এখন আর নেই। কিছু রোহিঙ্গা ঢুকে পড়েছে। তবে...

বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা- রামুতে মাহাবুবুল হক মুকুল

হাফিজুল ইসলাম চৌধুরী: বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা। বাঙালীর জন্য মমত্ববোধ ভালোবাসা দেখিয়ে, কৃষক-শ্রমিকের উন্নতির জন্য কাজ করেছেন। বাংলার কৃষক-শ্রমিকের অধিকার আদায়ের জন্য কাজ...