শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

টেকনাফ উপজেলা ছাত্রলীগের আচরণে হতাশ কেন্দ্রীয় নেতৃবৃন্দ!

সানজীদুল আলম সজীব:

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান বলেছেন, টেকনাফে উপজেলা ছাত্রলীগের ভালোবাসার আলিঙ্গনে আবদ্ধ হওয়ার বদলে অত্যন্ত বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে।

রবিবার(১৭ এপ্রিল) টেকনাফ উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে উঠা বিভিন্ন অসাংগঠনিক কর্মকান্ড তদন্ত এবং উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে রবিবার জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি ঘটনায় এমন মন্তব্য করেন কেন্দ্রীয় ছাত্রলীগের এই নেতা।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মাহমুদুল হাসান বলেন, কেন্দ্রীয় নির্দেশে অনেক আশা নিয়ে আসলেও এমন নেক্কারজনক পরিস্থিতির সম্মুখীন করেছে তা বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ কখনো করতে পারে না ।
জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় আয়োজিত সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-সাহিত্য সম্পাদক এস এম রিয়াদ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি মইন উদ্দিন , বোরহান উদ্দিন খোকন , মুন্না চৌধুরী , সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ,গাজী নাজমুল হক , সহ আরো অনেকেই ।

প্রসঙ্গত গত বছরের ১৩ এপ্রিল টেকনাফ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। যেখানে সভাপতি করা হয় সাবেক কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নাকে এবং সাধারণ সম্পাদক করা হয় নুরুল মোস্তফাকে।
গেলো ৭ এপ্রিল টেকনাফ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফাসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা হয়। এতে তীব্র সমালোচনার মুখোমুখি হয় টেকনাফ উপজেলা ছাত্রলীগ ।

সর্বশেষ খবর

অনূর্ধ্ব-১৯ নারী সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের সেরা খেলোয়াড় রিপাকে নিয়ে ভাইয়ের স্ট্যাটাস

টিটিএন ডেস্ক : নারী ফুটবলারদের সাফ জয়ের পেছনে প্রত্যেক খেলোয়াড়ের কিছু গল্প আছে। যাঁরা খেলায় অংশ নিয়েছেন তাঁদের তো বটেই, যাঁরা অংশ নেননি তাঁদেরও। এমনই...

শহরে দুই সহোদরের ত্রাসের রাজত্ব সংবাদের প্রতিবাদ

বার্তা পরিবেশক : জেলার বহুল প্রচারিত দৈনিক কক্সবাজার, দৈনিক দৈনন্দিনসহ বেশ কয়েকটি পত্রিকায় প্রকাশিত "কক্সবাজার শহরের দুই সহোদরের ত্রাসের রাজত্ব! ফাঁকা গুলিবর্ষণ করে ত্রাস সৃষ্টি"...

নিখোঁজ খোকার সন্ধান মিলেছে

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের চকরিয়া-মগনামা থেকে গত ১৬ সেপ্টেম্বর নিখোঁজ জনৈক ছৈয়দ মোহাম্মদ কামরুজ্জামান প্রকাশ খোকার সন্ধান পাওয়া গেছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে সন্ধান চেয়ে দি...

বই মেলায় বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিবেদিত কবিতা পাঠ

নিজস্ব প্রতিবেদক: শেখ হাসিনা বই মেলার দ্বিতীয় দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিবেদিত স্বরচিত কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে।...