শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

টেকনাফ উপজেলা ছাত্রলীগের আচরণে হতাশ কেন্দ্রীয় নেতৃবৃন্দ!

সানজীদুল আলম সজীব:

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান বলেছেন, টেকনাফে উপজেলা ছাত্রলীগের ভালোবাসার আলিঙ্গনে আবদ্ধ হওয়ার বদলে অত্যন্ত বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে।

রবিবার(১৭ এপ্রিল) টেকনাফ উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে উঠা বিভিন্ন অসাংগঠনিক কর্মকান্ড তদন্ত এবং উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে রবিবার জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি ঘটনায় এমন মন্তব্য করেন কেন্দ্রীয় ছাত্রলীগের এই নেতা।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মাহমুদুল হাসান বলেন, কেন্দ্রীয় নির্দেশে অনেক আশা নিয়ে আসলেও এমন নেক্কারজনক পরিস্থিতির সম্মুখীন করেছে তা বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ কখনো করতে পারে না ।
জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় আয়োজিত সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-সাহিত্য সম্পাদক এস এম রিয়াদ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি মইন উদ্দিন , বোরহান উদ্দিন খোকন , মুন্না চৌধুরী , সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ,গাজী নাজমুল হক , সহ আরো অনেকেই ।

প্রসঙ্গত গত বছরের ১৩ এপ্রিল টেকনাফ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। যেখানে সভাপতি করা হয় সাবেক কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নাকে এবং সাধারণ সম্পাদক করা হয় নুরুল মোস্তফাকে।
গেলো ৭ এপ্রিল টেকনাফ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফাসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা হয়। এতে তীব্র সমালোচনার মুখোমুখি হয় টেকনাফ উপজেলা ছাত্রলীগ ।

সর্বশেষ খবর

মেরিন ড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত -১, আহত ১ জনের অবস্থা আশংকাজনক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (...

বাহারছড়ায় নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

শাহেদ হোছাইন মুবিন : কক্সবাজার শহরের পশ্চিম বাহার ছড়া এলাকায় নিশাত আহম্মেদ নামের এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উন্নয়ন সংস্থা...

একাত্তরের পরাজিতরা আজও বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে- রামুতে এমপি বাবু

হাফিজুল ইসলাম চৌধুরী: একাত্তরের পরাজিত শত্রু ও তাদের অনুসারীরা আজও আন্দোলনের নামে বিশৃঙ্খলা চালানোর চেষ্টা করছে। বঙ্গবন্ধুর বাংলাদেশে তাদের আর জায়গা নেই। তারা পঙ্গু হয়ে...

টেকনাফে ২৪ লাখ টাকায় বিক্রি হলো ২০০ মন মাছ

মোহাম্মদ নোমান, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ উপকূলের বঙ্গোপসাগরের জেলেদের জালে প্রায় ২০২ মণ উলুয়া মাছ ধরা পড়েছে, বিক্রি হয়েছে প্রায় ২৪ লাখ টাকায়। ধরা পড়া প্রতিটি...