বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

টেকনাফে আলোচিত নুরুল হক ভুট্টোর হত্যার ঘটনায় আটক- ৮

স্টাফ রিপোটার, টেকনাফঃ

কক্সবাজারে টেকনাফে আলোচিত নুরুল হক ভুট্টোকে কুপিয়ে হত্যার ঘটনায় ৮ জনকে আটক করেছে ‌র‍্যাব-১৫ সদস্যরা।

বৃহস্পতিবার (১৯মে) বিকেলে টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাইফুল ইসলাম (১৯), মোঃ শাকের (২২),রমজান আলী (২৮),মোঃ আয়ুব (২২),নুর কালাম (২০), ফরিদ আলম(২০), সৈয়দ আলম (৩৫),ঈসমাইল (২৮)। তারা সবাই টেকনাফ উপজেলার মৌলভী পাড়া এবং সাবরাং এলাকার বাসিন্দা।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) পক্ষে এএসপি মোঃ বিল্লাহ জানান, টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গত ১৬ মে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকায় দুর্বৃত্তরা নুরুল হক ভুট্টোকে পা কেটে বিচ্ছিন্ন করে হত্যা করেছে। নিহত ব্যক্তি টেকনাফের সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে। এ প্রেক্ষিতে ভিকটিমের ভাই বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি কক্সবাজার তথা সারাদেশে খুব আলোচনার সৃষ্টি করে।
উক্ত ঘটনাটি র‍্যাবের নজরে আসলে আসামি আটকের জন্য র‍্যাবের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই পেক্ষিতে র‍্যাবের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে ৮ জন আসামিকে আটক করা হয় । আটককৃত আসামিরা প্রাথমিকভাবে স্বীকার করেন নুরুল হক ভুট্টো হত্যাকন্ডে তারা সরাসরি জড়িত ছিলেন।

তিনি জানান, আটককৃত আসামিদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১৬ মে রবিবার বিকালে টেকনাফের সাবরাং ইউনিয়নের চেয়ারম্যানের বাড়ি থেকে সালিশি বৈঠক শেষ হরে বাড়ি ফেরার পথে পূর্বে থেকে উৎপেতে থাকা আত্মস্বীকৃত ইয়াবাডন মোঃ একরাম গং হামলা চালায় নুরুল হক ভুট্টোর উপর। এসময় প্রাণে বাঁচতে দৌঁড়ে গিয়ে পাশের মসজিদে আশ্রয় নিয়েছিল ভূট্টো। কিন্তু তাতেও দমে যায়নি মো একরাম গং। জোরপূর্বক মসজিদ থেকে বের করে নিয়ে আসে ভূট্টোকে। এরপর রাস্তার ফেলে নারকীয় কায়েদায় ডান পায়ের গোঁড়ালিসহ কেটে বিচ্ছিন্ন করে নেয়। বা হাতের কবজি প্রায় অংশ কেটে ফেলা হয়। পরে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয় ।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ