বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

চকরিয়া থেকে আশুলিয়াঃ
প্রেম,পলায়ন অতঃপর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের এক কিশোরী মৃতদেহ পড়ে আছে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে। মেয়েটির নাম লিমা জান্নাত, বয়স ১৪ বছর।


ঢাকা জেলা পিবিআইয়ের উপ-পরিদর্শক সালেহ ইমরান জানান, বুধবার রাতে মৃত অবস্থায় কিশোরী লিমা জান্নাত কে ঢাকার আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে নিয়ে আসে কিছু লোক, এরপর তারা পালিয়ে যায়। পরে পিবিআইয়ের পক্ষ থেকে অনেক চেষ্টার পর মৃত কিশোরী যে বাড়িতে অবস্থান করছিলো আশুলিয়ার সেই লাল পাহাড় এলাকার মালেকের বাড়ীতে গেলে সেখানে কাউকে পাওয়া যায়নি, এসময় সেখান থেকে লিমা জান্নাতের জন্মনিবন্ধন উদ্ধার করে।

মৃত কিশোরির মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গের হিমাগারে আনার পর পরিচয় নিশ্চিত হতে ফেইসবুকে পিবিআইয়ের পক্ষ থেকে একটি পোস্ট দেয়া হলে টিটিএনের পক্ষ থেকে সেই জন্মনিবন্ধনের সূত্র ধরে সুরাজপুর- মানিকপুরের চেয়ারম্যান আজিমুল হক আজিমের সাথে যোগাযোগ করা হয়। খবর নিয়ে স্থানীয় চেয়ারম্যান নিশ্চিত করেন মৃত লিমা জান্নাত সুরাজপুর- মানিকপুরের ৭ নং ওয়ার্ডের পূর্ব সুরাজপুর এলাকার নুরুল হকের কন্যা, বর্তমানে তারা একই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আশ্রয়ন প্রকল্পে বসবাস করছে।

ইউপি চেয়ারম্যান আজিমুল হল আজিম জানান, আশ্রয়ন প্রকল্পের অপর বাসিন্দা আব্দুল আজিজের বিবাহিত পুত্র ড্রাইভার জাহাঙ্গীরের সাথে কদিন আগে প্রেম করে পালিয়ে যায় এই ১৪ বছর বয়সী কিশোরী।পালিয়ে তারা জাহাঙ্গীরের খালার বাড়ি আশুলিয়ার লাল পাহাড় এলাকায় যায় এবং কথা কাটাকাটির জের ধরে মারধর করলে লিমা জান্নাত মারা যায়। মেয়ের মৃত্যু সংবাদ জানার পর পিতা নুরুল হক কান্নায় ভেঙ্গে পড়েন এবং কন্যার হত্যাকরিদের বিচার চেয়েছেন।

সুরাজপুর- মানিকপুরের চেয়ারম্যান আজিমুল হক আজিম জানিয়েছেন, মরদেহ ঢাকা থেকে আনার সক্ষমতাও নেই হতদরিদ্র এই পিতার, মরদেহ আনার বিষয়ে তিনি সংশ্লীষ্ট মহলের সহযোগিতা চেয়েছেন।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ