রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

চকরিয়ায় বিভেদ ভুলে পৌর নির্বাচনে নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ আ.লীগ

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া:

চকরিয়ায় বিভেদ ভুলে পৌর নির্বাচনে বর্তমান মেয়র আলমগীরকে আবারো জয়ী করতে সকলে ঐক্যবদ্ধ উপজেলা আওয়ামীলীগ। কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের মধ্যে বিবদমান অনৈক্য অবশেষে ঐক্যের পথে হাটতে শুরু করেছে। কেন্দ্রের নির্দেশে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় জেলা, চকরিয়া উপজেলা ও পৌরসভার জ্যেষ্ঠ নেতারা একমঞ্চে উপস্থিত হন। এই উপস্থিতির মধ্য দিয়ে বহুল প্রতিক্ষিত সেই ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নতুন চেঁহারায় দেখতে পেয়েছেন তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকেরা। এতে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তৃণমূলের নেতা -কর্মীরা।

বৃহস্পতিবার (১৭ জুন)এটিএন পার্ক কমিউনিটি সেন্টারের কনভেনশন হলে বিকেল তিনটা থেকে সন্ধ্যা সাতটা এই কর্মীসভা চলে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বদিউল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ, মাহবুবুর রহমান মুকুল।

কর্মীসভার সঞ্চালনা করেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী। এতে আরো বক্তব্য দেন, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দীন চৌধুরী, বর্তমান চকরিয়া পৌরসভার মেয়র ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীয় মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য লায়ন কমরুদ্দীন আহমদ, সদস্য আমিনুর রশীদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, জেলা আওয়ামী লীগ নেতা মনজুর আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, আবু হেনা মোস্তফা কামাল, ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু ও জেসমিন হক জেসি চৌধুরী, পৌরসভার সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন ও তপন কান্তি দাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির প্রমূখ।

বক্ত্যবে মেয়র আলমগীর চৌধুরী বলেন, আমাকে ২য় বার পৌরসভার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সুযোগ দিন। সকলে মিলেমিশে গড়বো আধুনিক শহর। গত ৫ বছর আমি ১টি টাকাও দূনীতি করি নাই। আগামী বারেও করবোনা। আমি সবাইকে নিয়ে জয়ী হতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেন, আজকের এই কর্মীসভা থেকে আমরা সবাই শপথ নিচ্ছি, ঐক্যবদ্ধ থেকে আগামী চকরিয়া পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীকে জিতিয়ে এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া। এটাই হউক আমাদের সবার লক্ষ্য।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, ‘আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছিল। সেই ভুল বোঝাবুঝি এখন আর নেই। আমরা জাতে মাতাল তালে ঠিক। আমরা সবাই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ। এখন থেকে ঐক্যবদ্ধ থেকে দলকে সু-সংগঠিত করাসহ আগামী পৌরসভা নির্বাচনে যে কোন মূল্যে জিতিয়ে আনাই হবে আমাদের একমাত্র লক্ষ্য।

সর্বশেষ খবর

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ’র প্রধান কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: আমরা একটি হাসি ফুটাতে প্রতিজ্ঞাবদ্ধ স্লোগানে স্বেচ্ছায় মানুষের পাশে দাঁড়ানো সংগঠন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ'র প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর...

বাংলাদেশ মিয়ানমার কে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে : শেখ হাসিনা

টিটিএন ডেস্ক : মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘাতের প্রভাব নিজ অঞ্চলে পড়ার পরও বাংলাদেশ সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লন্ডনে ব্রিটিশ লেবার পার্টির প্রধান...

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ফতোয়া দেওয়া আরসা নেতার কারাগারে মৃত্যু

ইফতিয়াজ নুর নিশান : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহকে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামী মৌলভী জকোরিয়া (৫৩) চট্টগ্রাম কারাগারে মারা গেছেন। শনিবার রাত পৌনে ১০...

শিক্ষা দিবসে নানান দাবীতে কক্সবাজারে ছাত্র ইউনিয়নের সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: মহান শিক্ষা দিবস উপলক্ষে বিভিন্ন দাবীতে মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার জেলা ছাত্র ইউনিয়ন। শনিবার বিকাল চারটায় কক্সাবাজার লালদীঘি পাড়ের দলীয় কার্যালয় থেকে শুরু...