শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

চকরিয়ায় পুত্রের হাতে পিতা খুন

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়ায় পুত্রের বাঁশের লাঠির আঘাতে পিতার মৃত্যু হয়েছে ।ক্ষেতে কাজ করতে যাওয়ার জন্য ভোরে ছেলেকে ঘুম থেকে ডেকে তোলেন বাবা রুহুল কাদের (৫৫)। এজন্য ক্ষিপ্ত হয়ে বাবাকে হত্যা করেছেন ছেলে শহিদুল ইসলাম (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি।

শনিবার (১৩নভেম্বর) সকালের দিকে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড চরপাড়া এলাকায় বর্বর এ হত্যার ঘটনাটি ঘটে।

নিহত রুহুল কাদের ওই এলাকার সাবেক মেম্বার জামাল উদ্দিনের ছেলে। সন্তানের হাতে পিতার মৃত্যুর ঘটনায় গোটা এলাকা জুড়ে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

পূর্ব বড় ভেওলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল বলেন,শনিবার ভোর সাড়ে ৫টার দিকে বাবা রুহুল কাদের ছেলে শহিদুল ইসলামকে ক্ষেতের কাজে যাওয়ার জন্য ঘুম থেকে ডেকে দেন। পরে তিনি গোয়ালঘরে গরুকে খাবার দিতে যান। এসময় ক্ষিপ্ত হয়ে শহিদুল তার বাবাকে পেছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। আঘাতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন বাবা রুহুল কাদের। পরে তিনি মারা যান।

এ ঘটনার পর পরই নিহতের ছেলে শহিদুল ইসলাম পালিয়ে গেছে। খবর পেয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পরিদর্শন করেছে। পুলিশ নিহতের লাশ উদ্বার করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ছেলের হাতে পিতা খুনের ঘটনা জানতে পেরে দ্রুত ঘটনাস্থল যাওয়া হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার আসামী পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। অভিযুক্ত শহিদুলকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

আরও খবর

Stay Connected

0FansLike
3,044FollowersFollow
18,800SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ