সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বস্তুনিষ্ঠ সংবাদ সবার আগে

চকরিয়ায় নোহাগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ঢুবে শিশুসহ ৭ জনের মৃত্যু

সাইফু্ল ইসলাম সাইফ, চকরিয়া:

চকরিয়ায় নোহা মাইক্রোবাস পুকুরে পড়ে নারী ও শিশুসহ সাতজনের মৃত্যু হয়েছে। এতে আর তিনজন আহত হয়েছেন।

রবিবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার পৌরসভা ৭নং ওয়ার্ডের পুকপুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইছমাইলের স্ত্রী হাজেরা বেগম (৫৫), ডুলহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রাম মাষ্টারের ছেলে রতন বিজয় চৌধুরী (৫০), রতন বিজয়ের স্ত্রী মধুমিতা চৌধুরী (৪৫) এবং চট্টগ্রামের বাঁশখালী উপজেলা সাধনপুরের প্রদীপ রুদ্রের স্ত্রী পূর্ণিমা রুদ্র (৩০), প্রদীপ রুদ্রের ছেলে স্বার্থক রুদ্র (৩) ও প্রদীপ রুদ্রের মা রানী রুদ্র (৬০) ও তছলিমা জান্নাত বুলবুলি (২০)।সে উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের দক্ষিণ মানিকপুর গ্রামের মো.রিদুয়ানের মেয়ে।

এই দূর্ঘটনায় আহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুরের প্রদীপ রুদ্র (৩৫), তার মেয়ে শ্যামলী রুদ্র (৭) ও মনিকগঞ্জ জেলার বাবর আলী (১৮)। তাঁরা বর্তমানে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার প্রত্যাক্ষদশীরা জানান, রবিবার সকালে কক্সবাজার থেকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস চট্টগ্রাম যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মহাসড়কের চকরিয়ার পুকপুকুরিয়া এলাকা পৌঁছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে এক পথচারী নারী ও শিশুসহ সাতজন নিহত হয়। এসময় আহত হয় ৭ জন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গাড়িটি থেকে বেঁচে যাওয়া স্বজন হারানো প্রদীপ রুদ্র বলেন, আমার মা-স্ত্রী ও সন্তানদের নিয়ে রোগি দেখতে কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে বাশঁখালীর কালিপুর যাচ্ছিলাম।

আমাদের বহনকারী মাইক্রোবাসটি চকরিয়ায় পৌছালে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সড়কের পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। এসময় আমার মা, স্ত্রী ও ছোট্ট সন্তান মারা যায়। আমি আর আমার মেয়ে কোন রকম গাড়ি থেকে বের হয়ে প্রাণে বাঁচি।

চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ জানান,তাদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এসময় ঘটনাস্থলই নিহত হন তারা। লাশ পরিবারের কাছে হস্তান্তরের জন্য ব্যবস্থার কথা জানান তিনি।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখি যাত্রীবাহি মাইক্রোবাস চকরিয়া মহাসড়কের পুকপুকুরিয়া এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এসময় নারী ও শিশুসহ সাতজন নিহত হয়। এসময় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গাড়িটি জব্দ করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর

কক্সবাজারে এসএসসির অষ্টম দিনে অনুপস্থিত ৩৬০ বহিষ্কার ১ ছাত্রী

শাহেদ হোছাইন মুবিন : চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার রসায়ন (তত্ত্বীয়),পৌরনীতি ও নাগরিকতা,ব্যবসায় উদ্যোগ পরীক্ষা শেষ হয়েছে। অষ্টম দিনেই অনুপস্থিত ছিলো ৩৬০ জন শিক্ষার্থী।...

মহেশখালীতে ইলেকট্রনিক ডিভাইস লাগানো পাখি উদ্ধার!

কাব্য সৌরভ,মহেশখালী: মহেশখালীর ধলঘাটা থেকে শরীরে ইলেকট্রনিক ডিভাইস লাগানো একটি পাখি উদ্ধার করা হয়েছে। স্থানীয় ভাবে এই পাখিটিকে টুটক পাখি বলা হয়। সোমবার উপজেলার ধলঘাটায় সরকারের চলমান...

নিখোঁজ মাদ্রাসার ছাত্র আরিফ, খোঁজ দিলে পুরস্কার

নিখোঁজ সংবাদ: কক্সবাজার খুরুশকুল পূর্ব রুহুল্লার ডেইল এলাকায় নিজ বাসা থেকে বাসা সকালে বের হয়ে ১ মাস ১৯ দিন ধরে নিখোঁজ ছালামত উল্লাহ এর ছেলে...

ঈদগাঁও পুলিশের অভিযানে ১কেজি গাঁজাসহ নারী আটক

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও বাস-স্টেশনে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ রুমেনা প্রকাশ রুমা (২৯) নামের এক মাদক সমাজ্ঞীকে আটক করেছে...