রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

কুতুবদিয়ায় স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় ডেন্টিষ্ট স্বামী রজিউল্লাহ রজির অমানষিক নির্যাতনে স্ত্রী এখন হাসপাতালে কাতরাচ্ছে। গত দু‘দিন আগে স্বামী বেধড়ক পিটিয়ে স্ত্রীকে ফেলে গা ঢাকা দেয় সে।

গতকাল শনিবার সকালে (৮ জানুয়ারি) প্রতিবেশিরা উদ্ধার করে আহত অবস্থায় গৃহবধু সালেহা বেগমকে (৩২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সালেহা বেগম কুতুবদিয়ায় “ আমার বাড়ি-আমার খামার” প্রকল্পে চাকুরি করেন।

তার পিতার বাাড়ি কৈয়ারবিল পরান সিকাদার পাড়ায়। ডেন্টিষ্ট রজিউল্লাহ রজি দক্ষিণ ধুরুং শাহরুম সিকদার পাড়ার শামসুল আলমের পুত্র। সে বর্তমানে প্রাণী সম্পদ অধিদপ্তরে ভেটেনারী ফিল্ড এসিসটেন্ট হিসেবে শিক্ষানবীসকালীন প্রশিক্ষণে রয়েছে।

নির্যাতিতার ভাই শফিকুল ইসলাম জানান, দীর্ঘদি ধরে তার ভগ্নিপতি ডেন্টিষ্ট রজিউল্লাহ একই এলাকায় পরকিয়ার জেরে তার বোন নির্যাতন চালিয়ে আসছে। সংসারে দু‘টি ছেলে থাকায় সকল নির্যাতন সহ্য করছিল সে। দু‘দিন আগে বেধড়ক পিটিয়ে ঘরে ফেলে রেখে স্বামী পালিয়ে যায়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আজমগীর মাতবর ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্যাতিতা নারীকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছেন বলে জানান।

আরও খবর

Stay Connected

0FansLike
3,134FollowersFollow
19,100SubscribersSubscribe
- test Ad -spot_img

সর্বশেষ সংবাদ