বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

কুতুবদিয়ার সর্বশেষ পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের মতবিনিময় সভা

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ার সর্বশেষ পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে উপজেলা গেইটে দৈনিক জনকণ্ঠ ও পূর্বকোণের কুতুবদিয়া প্রতিনিধি এমএম হাছান কুতুবী’র সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় দৈনিক ভোরের কাগজ ও দৈনিক কক্সবাজার পত্রিকার প্রতিনিধি এমএ মান্নান, দৈনিক সকালের সময় ও দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি প্রভাষক নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক আওরঙ্গজেব সিকদার, দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি ইফতেখার শাহজীদ রোকন, দৈনিক আমার সংবাদ ও দৈনিক দৈনন্দিন পত্রিকার প্রতিনিধি জাহিদুল ইসলাম কাইছার সিকদার, দৈনিক কক্সবাজার প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মনিরুল ইসলাম,দৈনিক আজকের পত্রিকা ও টিটিএন প্রতিনিধি আবুল কাশেম, দৈনিক খোলা কাগজ ও দৈনিক আপন কন্ঠ পত্রিকার প্রতিনিধি মহিউদ্দিন, দৈনিক রুপসীগ্রাম পত্রিকার প্রতিনিধি আব্বাস ছিদ্দিকী, দৈনিক যায়যায়দিন ও দৈনিক বাঁকখালী পত্রিকার প্রতিনিধি শাহেদুল ইসলাম মনির, এস চ্যানেল এর প্রতিনিধি আনিচুর রহমান হিরু, দৈনিক আজকের কক্সবাজার বার্তার পত্রিকা প্রতিনিধি হাসান মাহমুদ সুজন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা কুতুবদিয়ার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

উপজেলার প্রবীণ সাংবাদিক কুতুবদিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান কুতুবী বলেন, কুতুবদিয়ার একঝাঁক তরুণ ও অভিজ্ঞ প্রবিণ সংবাদকর্মী নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময় সংবাদকর্মীরা হয়রানির শিকার হচ্ছেন। সংবাদকর্মীরা এক হলে মাফিয়া চক্র ভয়ে কাপে। তাই এই মাফিয়া চক্র বিভিন্ন অপকৌশল অবলম্বন করতে চায়।

এই অপকৌশল প্রতিহত করে তাদের মুখুশ উন্মোচন করতে সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আরও খবর

Stay Connected

0FansLike
3,374FollowersFollow
19,800SubscribersSubscribe
Adspot_img

সর্বশেষ সংবাদ